ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ইসি সচিবের পদত্যাগ চাইলেন আওয়ামী লীগ প্রার্থী

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৫ মার্চ ২০১৯, ২১:৫০

ইসি সচিবের পদত্যাগ চাইলেন আওয়ামী লীগ প্রার্থী

রোববার তৃতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে জেলার কটিয়াদী উপজেলা পরিষদ নির্বাচন স্থগিতের প্রতিবাদে সোমবার উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ইসি সচিব হেলালুদ্দীন এর পদত্যাগ চাইলেন আওয়ামী লীগ মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থী তানিয়া সুলতানা হ্যাপী। এ সময় তিনি স্থগিত হয়ে যাওয়া কটিয়াদী উপজেলা পরিষদের নির্বাচনের তারিখ ঘোষণারও দাবি জানান।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, রোববার অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমে ৫টি কেন্দ্রে অনিয়মের অভিযোগে সেই কেন্দ্রগুলো ভোট গ্রহণ স্থগিত করা হয়। কিন্তু কিছু সময় পরেই কি কারণে শান্তিপূর্ণভাবে চলমান অন্য সকল কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়।

তিনি বলেন, গুজবের ভিত্তিতে নির্বাচন কমিশন এ সিদ্ধান্ত নিয়েছেন। আমরা এর তীব্র প্রতিবাদ করছি।

এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণেরও দাবি জানান তিনি। ৮৯টি কেন্দ্রের মধ্যে ৫টি কেন্দ্রের ভোট স্থগিত হয়। অন্যান্য কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলমান ছিল। স্ট্রাইকিং ফোর্স থাকা সত্বেও তাদের নিকট কোন অভিযোগ না দিয়ে সকাল ১০টায় সকল কেন্দ্রের ভোট স্থগিত করা হয়েছে।

তানিয়া সুলতানা হ্যাপী বলেন, ভোট স্থগিতের সংবাদ পেয়ে এক বিদ্রোহী প্রার্থীর লোকজন যেভাবে জাতির জনকের ছবি সম্বলিত সাংসদের পোস্টার বিলবোর্ড ভাংচুর করেছে তা অত্যন্ত দু:খজনক। এর তীব্র নিন্দা জানাই।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দিন।

এ সময় দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে একটি বিক্ষোভ মিছিল উপজেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত