ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ১২:৩৪

প্রিন্ট

পাবনা মেডিক্যাল কলেজ ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ

পাবনা মেডিক্যাল কলেজ ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ
পাবনা প্রতিনিধি

স্বাধীনতা চিকিৎসক পরিষদের ( স্বাচিপ) একটি অনুষ্ঠানকে কেন্দ্র করে শনিবার গভীর রাতে পাবনা মেডিক্যাল কলেজ (পামেক) ক্যাম্পাসে ছাত্রলীগের দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ৫ জন শিক্ষার্থী আহত হয়েছেন বলে জানা গেছে।

এদের মধ্যে তানভীর শাকিল নামে একজন আহত শিক্ষার্থীর নাম জানা গেছে। অন্যদের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল হক জানান, মেডিক্যাল কলেজে সিনিয়র-জুনিয়রদের মধ্যে সংঘটিত দ্বন্দ্ব হওয়ার খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছায়। পুলিশ ক্যাম্পাসে অবস্থান করছে।

পাবনা মেডিক্যাল কলেজের একটি সূত্র জানান, এখানে স্বাচিপ পাবনা শাখার একটি অনুষ্ঠান আগামী ২৪ জুলাই বুধবার অনুষ্ঠিত হওয়ার কথা। মূলত সে অনুষ্ঠানে আধিপত্য নিয়ে দ্বন্দ্বের সূত্রপাত ঘটে। এ নিয়ে লাঠিসোটা নিয়ে দুটি পক্ষ অবস্থান নেয়। এদের মধ্যে কয়েকজন সামান্য আহত হন।

পামেক ছাত্রলীগ শাখার সভাপতি ডা. নয়ন সংঘর্ষের কথা অস্বীকার করেন। তিনি জানান, সিনিয়র- জুনিয়রদের মধ্যে একটু ঝামেলা হয়েছিল। তবে সেটা মিটমাট করে দেয়া হয়েছে।

পাবনা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. নিরঞ্জন কুমার বসাক জানান, একজন ছাত্রীকে কটুক্তি করা নিয়ে একটু ঝামেলা হয়েছিেলা। সংশ্লিষ্ট ছাত্রকে সতর্ক করা হয়েছে। তবে এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close