ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

‘হের কাবিনের টাকা দিয়া আরেকটা জামাই কিন্না লইয়ামু’

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ১৭:০৭  
আপডেট :
 ২১ জুলাই ২০১৯, ১৯:১১

‘হের কাবিনের টাকা দিয়া আরেকটা জামাই কিন্না লইয়ামু’
ছবি- সংগৃহীত

ফেসবুকে পরিচয়, সেই সূত্রে টুকটাক কথাবার্তা। এরপর ভালোলাগা থেকে সোজা মন দেয়া-নেয়া। এক পর্যায়ে শারীরিক সম্পর্ক। শেষমেশ সবকিছু অস্বীকার করে প্রেমিকার সঙ্গে প্রেমিকের পল্টি। ব্রাহ্মণবাড়িয়ার শেরপুরের এরকম নিউজ গত কয়েকদিন আগে প্রকাশ পাওয়ার পর এবার সেই তরুণীর বিরুদ্ধে পাওয়া গেছে গুরুতর অভিযোগ। অভিযুক্ত প্রেমিকের বন্ধুর ফেসবুক চ্যাটিং থেকে মিলেছে চাঞ্চল্যকর সব তথ্য।

জানা গেছে, ওই তরুণের বন্ধুর সাথেও অভিযোগকারী তরুণীর (লামিছা) সম্পর্ক গড়ে ওঠেছিলো। একপর্যায়ে লামিছা তার পূর্বের সম্পর্কের ব্যাপারে আলাচাপচারিতার একপর্যায়ে সাবেক প্রেমিক সিরাজকে নিয়ে তার প্ল্যানিং শেয়ার করে নতুন করে সম্পর্ক গড়ে ওঠা তরুণের সাথে।

ফেসবুক চ্যাটিংয়ে তিনি (লামিছা) লিখেন, ‌‘আমি ওকে (সিরাজ) বিয়ে করবোই। ওর কোনো ছাড় নাই। দরকারে সংসারে করলে করবে না করলে নাই। কাবিনের টাকা বাড়িয়ে দিয়েন, পরে টাকা দিয়ে নতুন জামাই কিনে নেবো। আমি একদিনের জন্য হলেও সিরাজকে বিয়ে করতে চাই।’

এছাড়াও আরো ফেসবুক চ্যাটিং পাওয়া গেছে যা অপ্রকাশযোগ্য। জনশ্রুতি রয়েছে, এই তরুণী এর আগে-পরে অনেক ছেলের সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়িয়েছেন।

হয়রানির শিকার তরুণ এরইমধ্যে এই ব্যাপারে গত ২২ মার্চ থানায় জিডি করেছেন। জিডি নং- ১১২৩। জিডি সূত্রে জানা গেছে, ফেসবুকের মাধ্যমে লামিছার সঙ্গে সিরাজের পরিচয় হয়। সেই সূত্রে মাঝে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। এরই ধারাবাহিকতায় গত ৬ জুন লামিছা আফরিন অতর্কিত সিরাজের বাড়িতে গিয়ে অশালীন ও অশোভন আচরণ করে এবং ভয়ভীতিও হুমকি প্রদর্শন করেন। তরুণী আরো হুমকি দেয়, সিরাজ যদি তাকে বিয়ে না করে তাহলে পরিবারে সবাই মিথ্যা মামলা দিয়ে ফাঁসাবে। বিষয়টি নিয়ে ছেলের পরিবার জেলার ঘাটুরাস্থ শালিসকারদের জানালেও এ বিষয়ে খোঁজ খবর নিয়ে সমাধানে ব্যর্থ হয়।

জিডি সূত্রে আরো জানা যায়, লামিছা আক্তার পিতার মৃত্যুর পর মায়ের আশ্রয়ে বড় হয়েছে। এলাকায় কথিত আছে, কিছুদিন পর পর একটি ছেলেকে টার্গেট করে তাকে নাজেহাল করে আর্থিক সুবিধা আদায় করে থাকে।

বিষয়টি নিয়ে তরুণীর মায়ের মুঠোফোনে যোগাযোগ করে তরুণীকে চাইলে তিনি বলেন, ‘আমি এখন বাড়ির বাইরে আছি। আর সে (লামিছা) কথা বলতে পারবে না কারণ অসুস্থ। আর আমার মেয়ের বিরুদ্ধে যেসব অভিযোগ পাওয়া গেছে এসব শুনলে সে আত্মহত্যা করবে। আমি যেকোনো মূল্যে সিরাজের সঙ্গে আমার মেয়ের বিয়ে চাই। এর ব্যত্যয় ঘটলে সিরাজকে আমি ছাড়বো না। আমি এ ঘটনার শেষ দেখে ছাড়বো। সে কার সাথে কী করলো সেটা বড় কথা না, সিরাজকে সে ভালোবাসে এটাই বড়।’

এছাড়া গত কয়েকদিন আগে কলেজছাত্রী অভিযোগ করে বলেছিলেন, ‘ওর (সিরাজুল) কারণে আমার মান-সম্মান সব গেছে। এলাকাবাসী সবাই জানে আমি সিরাজের বউ। এখন ওর সঙ্গে যদি আমার বিয়ে না হয় আমি আর মুখ দেখাতে পারব না। আমার মরণ ছাড়া আর কোনো উপায় নাই। আমি একটা আশাতেই বেঁচে আছি ও আমাকে বিয়ে করবে, আমি ওর বউ হব।’

তবে এ অভিযোগ সিরাজুলের পরিবার প্রত্যাখ্যান করে বলেন, সামাজিকভাবে হ্যায় করার জন্য এরকমটা করা হচ্ছে। উক্ত ঘটনার পর থেকেই বিভিন্ন হুমকি পাচ্ছি। উপযুক্ত প্রমাণের ভিত্তিতে এটার সুষ্ঠু সমাধান হোক।

আরো পড়ুন...শারীরিক সম্পর্কের পর প্রেমিকের পল্টি

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত