ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

সেলিব্রেটি গরুর সঙ্গে সেলফি!

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১০ আগস্ট ২০১৯, ০৯:৪১

সেলিব্রেটি গরুর সঙ্গে সেলফি!

যেদিন থেকে গাবতলি গরুর হাটে এসেছে সেদিন থেকেই তুমুল আলোচনায় রয়েছে বীর বাহাদুর। তাকে আনা হয়েছে পাবনা থেকে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ভিডিও প্ল্যাটফর্ম ইউটিউবের কল্যাণে এখন বীর বাহাদুর দেশ জুড়ে বেশ পরিচিত।

দেশ ও রাজধানীর অন্যতম বড় পশুর হাট গাবতলিতে কোরবানির গরু হিসেবে বিক্রি করতে নিয়ে আসা এই বীর বাহাদুরকে দেখভাল করতে সার্বক্ষনিক পাঁচ জন মানুষ নিয়োগ করে রাখা হয়েছে বলে জানান বীর বাহাদুরের মালিক মঞ্জু। তিনি বলেন, ২৫ লাখ টাকা হলে বীর বাহাদুরকে তিনি বিক্রি করতে রাজি আছেন।

এদিকে গাবতলি পশুর হাটে বীর বাহাদুরকে যেখানে রাখা হয়েছে সেখানে সর্বদা জটলা লেগেই আছে। শুধু সাধারণ মানুষ ও ক্রেতারাই নয় বীর বাহাদুরকে নিয়ে ইউটিউব কন্টেন্ট বানাতে সেখানে হাজির হচ্ছে পরিচিত ইউটিউবাররাও। বীর বাহাদুরকে যেখানে রাখা তার সামনেই রয়েছে একটি প্যানাফ্লেক্স ব্যানার।

সেখানে লেখা রয়েছে, এবারের কুরবানি ঈদের শ্রেষ্ঠ-সুদর্শন অন্যতম প্রধান আকর্ষণ ইউটিউব, অনলাইনসহ সকল মিডিয়াতে আলোচিত পাবনা ঈশ্বরদী থেকে আগত কাঠমিস্ত্রি মঞ্জু ইসলামের “বীর বাহাদুর”।

বীর বাহাদুরকে দেখতে উৎসুক জনতা যেমন ভীড় জমাচ্ছে তেমনি সেলফি তুলতেও ভুল করছেন না। শুক্রবার (৯ আগস্ট) দুপুরের দিকে বীর বাহাদুরের সঙ্গে সেলফি তুলে বেশ উৎফুল্ল মনে হলো এক যুবককে। কাছে গিয়ে নাম জিজ্ঞেস করলে জানালো তাহসিন।

জানতে চাওয়া হয় গরুর সঙ্গে সেলফি তুললেন যে? উত্তরে তাহসিন জানালেন, ভাই এইটা সেই নাম করা গরু, হ্যারে সেলিব্রেটিও কইতে পারেন। এমুন কুনু মিডিয়া নাই যেহানে হ্যারে দেহায় নাই। আসছিলাম হাডে তাই একটা সেলফি তুললাম। ফেসবুকে দিলে ম্যালা লাইক পামু।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত