ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কোপালেন আওয়ামী লীগ নেতারা

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৯, ১৭:৪৩  
আপডেট :
 ০৭ অক্টোবর ২০১৯, ১৭:৫০

স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কোপালেন আওয়ামী লীগ নেতারা

প্রভাব বিস্তারকে কেন্দ্র করে বগুড়ার শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক জুয়েলকে (৪০) চাপাতি দিয়ে কুপিয়ে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে স্থানীয় দুই আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে।

অভিযুক্ত দুই নেতা হলেন- বগুড়া পৌরসভার ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোরশেদুল আলম হিরু ও সাংগঠনিক সম্পাদক আলী হায়দার টিক্কা।

গুরুতর আহত জিয়াউল হক জুয়েলকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বনানী সুলতানগঞ্জ হাটের একটি চা স্টলের সামনে প্রকাশ্যে এ ঘটনা ঘটে।

আহত জিয়াউল হক জুয়েল বলেন, দুপুর ১২টার দিকে সুলতানগঞ্জ হাটের একটি চায়ের দোকানে চা পান করতে যাই। দুপুর সাড়ে ১২টার দিকে হিরু ও টিক্কা দলবল নিয়ে চাপাতি দিয়ে আমাকে কোপাতে শুরু করেন। গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

তিনি আরও বলেন, সুজাবাদ এলাকায় ইয়ন গ্রুপের কীটনাশক ওষুধ কারখানা থেকে টেন্ডারের মাধ্যমে প্লাস্টিক বস্তা নিয়ে ব্যবসা করছি আমি। বেশ কিছুদিন ধরে হিরু ও টিক্কা আমার ব্যবসার ভাগ চায়। এতে অস্বীকার করলে চাঁদা দাবি করে এবং বিভিন্ন ধরনের হুমকি দেয় তারা। চাঁদা না দেয়ার কারণেই আমাকে কুপিয়েছে তারা। এ ঘটনায় থানায় মামলা করব আমি।

অপরদিকে আওয়ামী লীগ নেতা মোরশেদুল আলম হিরু জানান, কিছুদিন আগে ইয়ন গ্রুপের টেন্ডার নিয়ে জুয়েল তার দলবল নিয়ে এসে হঠাৎ করে তাকে মারধর করে। ওই ঘটনায় আজ (সোমবার) সুলতানগঞ্জ হাটে জুয়েলকে দেখে সেদিনের মারার কারণ জিজ্ঞাসা করলে আবারো জুয়েল তাকে মারধর করে। এ কারণেই পাল্টা তাকে কিল ঘুষি মারা হয়েছে। কোনো ধারালো অস্ত্র ব্যবহার করা হয়নি।

এ বিষয়ে শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বলেন, হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত