ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

৫৩ বছর পর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে আন্তর্জাতিক ম্যাচ

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৪ অক্টোবর ২০১৯, ১৯:২৩

৫৩ বছর পর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে আন্তর্জাতিক ম্যাচ

স্টেডিয়াম প্রতিষ্ঠার ৫৩ বছর পর আগামী ২৬ অক্টোবর স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী শ্রীলঙ্কা অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দল ৪ দিনের যুব আন্তর্জাতিক ম্যাচ খেলবে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে। এ লক্ষ্যে বুধবার উভয় দল বরিশালে এসে পৌঁছেছে। বৃহস্পতিবার প্রথম দিন সকালে স্টেডিয়ামে অনুশীলন করে বাংলাদেশ দলের খেলোয়াড়রা। দুপুরে একই মাঠে অনুশীলন করে শ্রীলঙ্কা দল। আগামীকাল শুক্রবারও দুই দল পর্যায়ক্রমে স্টেডিয়ামে অনুশীলন করবে। এ লক্ষে বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত হয় সাংবাদ সম্মেলন।

জেলা প্রশাসক এসএস অজিয়র রহমান বলেন, প্রথমবার আয়োজিত যুব আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ সফল করতে বরিশালবাসীসহ গণমাধ্যমের পূর্ণ সহযোগীতা কামনা করেন। নতুন প্রজন্মকে মাঠে গিয়ে খেলা দেখার আহ্বান জানান জেলা প্রশাসক। তিনি বলেন, এই আয়োজন সফল হলে আগামীতে বরিশালে বড় পরিসরে জাতীয় এবং আন্তর্জাতিক ম্যাচ পরিচালনার পথে আরেকধাপ এগিয়ে যাবে। দুই দলের খেলোয়াড়দের নিরাপত্তাসহ থাকা খাওয়া এবং বিনোদনের সকল ব্যবস্থা করা হয়েছে।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আলমগীর খান আলো, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. শহীদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব প্রশান্ত কুমার, বিসিবি’র সিনিয়র সিকিউরিটি কো অর্ডিনেটর শামীম কালাম আজাদ ও সিকিউরিটি কর্মকর্তা আরিফুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

২৬ অক্টোবর স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই যুবদল। ওইদিন সকাল ৯টায় ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। এছাড়াও বিভাগীয় ও জেলা প্রশাসন এবং বিসিবি’র সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

১৯৬৬ সালে স্টেডিয়াম প্রতিষ্ঠার পর এই প্রথম কোনো বিদেশী দল প্রতিযোগীতামূলক ম্যাচ খেলতে বরিশালে এসেছে। এ লক্ষ্যে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জোড়দার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত