ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

করোনা আতঙ্কের মধ্যেই গান নিয়ে সংঘর্ষ, আহত ৫০

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ০৬ এপ্রিল ২০২০, ১৫:৫৬

করোনা আতঙ্কের মধ্যেই গান নিয়ে সংঘর্ষ, আহত ৫০

বর্তমানে দেশে করোনাভাইরাস নিয়ে আতঙ্কে দিনাতিপাত করছে মানুষ। অথচ এর মধ্যেও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আর সেই সংঘর্ষ আবার ছোটখাটো নয় একেবারে দুই গ্রাম মিলে অস্ত্র-সস্ত্রসহ সজ্জিত হয়ে জড়িয়েছে সংঘর্ষে।

ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায়। সেখানে রাস্তায় গানা গাওয়াকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার পাকশিমুল ইউনিয়নের বড়ইছড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদেরকে কিশোরগঞ্জের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়া জানিয়েছেন, রোববার রাতে পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামের শাহীন নামে এক যুবক বড়ইছড়া গ্রামের রাস্তা দিয়ে গান গাইতে গাইতে বাড়ি ফিরছিলেন। এ সময় পরমানন্দপুর গ্রামের বাসিন্দা শহর আলী তাকে গান গাইতে নিষেধ করলে বাগবিতণ্ডায় জড়ান শাহীন।

পরবর্তীতে শাহীন তার গ্রামে গিয়ে ঘটনাটি জানালে গ্রামের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে বড়ইছড়া গ্রামে আক্রামণ করে। এ সময় বড়ইছড়া গ্রামের লোকজনও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

এই সংঘর্ষে উভয় গ্রামের অন্তত ৫০ জন আহত হন। সংঘর্ষ চলাচকালে বড়ইছড়া গ্রামের বেশ কয়েকটি ঘর-বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদত হোসেন জানান, সংঘর্ষের ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত