ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

পটুয়াখালীর ধুলাসারে শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১২ মার্চ ২০২৩, ১৯:৩২

পটুয়াখালীর ধুলাসারে শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন

উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে এবং সমাজের সর্বস্তরের মানুষের নিকট ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে ১২ মার্চ পটুয়াখালী জেলার ধুলাসারে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ধুলাসার উপশাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক এবং রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান, সিআইপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিববুর রহমান উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ।

উক্ত উপশাখাটি ব্যাংকের খেপুপাড়া শাখার অধীনে তাদের সকল ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করবে। উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে উপশাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান সামছুদ্দোহা (শিমু)। তাছাড়া অনুষ্ঠানে গ্রাহক ও শুভানুধ্যায়ীদের মধ্য থেকে কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতালেব তালুকদার, আলহাজ জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক গ্রাহকবান্ধব ব্যাংক। প্রতিষ্ঠার শুরু থেকে শাহ্জালাল ইসলামী ব্যাংক গ্রাহকদেরকে আন্তরিকভাবে নিরলস সেবা প্রদান করে আসছে। এই জেলার খেপুপাড়ায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের একটি শাখা রয়েছে। এই ব্যাংকের প্রতি গ্রাহকদের সবসময় পূর্ণ আস্থা রয়েছে। তাই গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার প্রেক্ষিতে এবং সমাজের সর্বস্তরের মানুষদেরকে ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক প্রতিনিয়ত শাখা সম্প্রসারণ করে যাচ্ছে। তিনি বলেন, এই উপশাখা চালুর মাধ্যমে অত্র এলাকার ব্যবসা-বাণিজ্যের সম্প্রসারণ এবং অর্থনৈতিক কর্মকান্ড বৃদ্ধি পাবে।

বিশেষ অতিথির বক্তব্যে মহিববুর রহমান, এমপি বর্তমান সরকারের অধীনে দেশের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, পদ্মা সেতু, পায়রা বন্দর, পায়রা তাপ বিদ্যুৎ প্রকল্প সর্বোপরি পর্যটনের জন্য পটুয়াখালী অ ল এখন অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-কে এজন্য ধন্যবাদ জানান।

সভাপতির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ বলেন, দেশের অর্থনীতিকে আরো বেগবান করা এবং প্রত্যন্ত অঞ্চলের মানুষদেরকে ব্যাংকিং সেবার আওতায় আনয়নের লক্ষ্যেই শাহ্জালাল ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত