ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

৪ এসএসসি পরীক্ষার্থী কারাগারে

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২১

৪ এসএসসি পরীক্ষার্থী কারাগারে

দিনাজপুরে সাকিব নামে এক এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ ও মুক্তিপণ দাবির ঘটনায় অপর ৪ এসএসসি পরীক্ষার্থীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার দুপুরে তাদেরকে গ্রেপ্তার ও কারাগারে প্রেরণের বিষয়টি জানান দিনাজপুর সদর থানার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার।

৪ শিক্ষার্থী হলেন- দিনাজপুর সদর উপজেলার কালিকাপুর বেলবাড়ী গ্রামের দলিল মিয়ার ছেলে রনি ইসলাম (২১), ফুলবন ফকিরপাড়া গ্রামের মোক্তার হোসেনের ছেলে মনিরুল ইসলাম (২২), আব্দুল গফুরের ছেলে জিল্লুর মেহেদী (১৯) এবং রানীপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে মামুন হোসেন (১৯) ।

পুলিশ জানায়, রোববার এসএসসি পরীক্ষার্থী সাকিব গণিত পরীক্ষা শেষে সদর উপজেলার গোবিন্দপুর দিনাজপুর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্র থেকে বের হয়ে বাড়ি ফিরছিল। দিনাজপুর-রংপুর মহাসড়কের ওপর থেকে ৪টি মোটরসাইকেলে আসা ৪ যুবকসহ আরও ৪/৫ জন এসে সাকিবের মুখ জোর করে চেপে ধরে এবং মোটরসাইকেলে উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়। সদর উপজেলাধীন আত্রাই নদীর পশ্চিমপাড়া বীরগাঁওস্থ কবরস্থানে একটি পরিত্যক্ত টিনের ঘরে আটকে রেখে পিটিয়ে আহত করে। পরে তারা সাকিবের পরিবারের কাছে মোবাইল ফোনের মাধ্যমে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

বিষয়টি সাকিবের পরিবার থেকে ৯৯৯-এ জানানো হয়। বিষয়টি জানতে পেরে পুলিশ বীরগাঁও কবরস্থানে অভিযান চালিয়ে ৪ অপহরণকারীকে গ্রেপ্তার করে এবং সাকিবকে উদ্ধার করে। তারপর রোববার রাতেই সাকিবের মামা বাদী হয়ে অপহরণপূর্বক মুক্তিপণ দাবির অভিযোগে থানায় ৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

দিনাজপুর সদর থানার অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার জানান, গ্রেপ্তার ৪ জনকে দুপুরে আদালতে প্রেরণ করা হয়। বিচারক তাদের জেলা-হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত