ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বিশ্বের শীর্ষ বিশ্ববিদ্যালয়ের তালিকায় ইউল্যাব

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৭ জুলাই ২০২০, ১৭:২১

বিশ্বের শীর্ষ বিশ্ববিদ্যালয়ের তালিকায় ইউল্যাব
ফাইল ছবি

বিশ্বের শীর্ষ ৫০ বিশ্ববিদ্যালয়ের তালিকায় জায়গা করে নিয়েছে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)। ওয়ার্ল্ডস ইউনিভার্সিটিজ উইথ রিয়েল ইমপ্যাক্ট (ডব্লিউইউআরআই) এ র‍্যাংকিংয় করে। ইউল্যাব দেশের একমাত্র বিশ্ববিদ্যালয় যারা এই স্থান অর্জন করলো।

বুধবার (১৫ জুলাই) সন্ধ্যা ৭টায় অনলাইনে ‘সৃজনশীলতায় বিশ্ব র‍্যাংকিংয়ে শীর্ষ ৫০ এ স্থান পাওয়ায় ইউল্যাবের আনন্দ আয়োজন’ শীর্ষক এক অনুষ্ঠান আয়োজন করে ইউল্যাব।

এই উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন।

জাতীয় অধ্যাপক ড. রফিকুল ইসলাম; ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজ-এর সদস্য মিসেস আমিনা আহমেদ; ইউল্যাবের উপ-উপাচার্য অধ্যাপক ড. সামসাদ মর্তুজা; ট্রেজারার অধ্যাপক ড. মিলন কুমার ভট্টাচার্য; রেজিস্ট্রার লে. কর্নেল (অব.) ফয়জুল ইসলাম; সকল বিভাগীয় প্রধান, শিক্ষার্থী ও শিক্ষক-কর্মকর্তা সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ এই অনাড়ম্বর অনুষ্ঠানে যোগ দেন। অনুষ্ঠান পরিচালনা করেন ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজ এর বিশেষ উপদেষ্টা ও ইউল্যাব স্কুল অব বিজনেসের ডিন অধ্যাপক ইমরান রহমান।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত