ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

হাটহাজারীর ঢাবিয়ানদের নেতৃত্বে মাসুম-আজিম

  ঢাবি প্রতিনিধি

প্রকাশ : ০৫ জুলাই ২০২২, ১১:১৯

হাটহাজারীর ঢাবিয়ানদের নেতৃত্বে মাসুম-আজিম
ছবি- প্রতিনিধি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের চট্টগ্রামের হাটহাজারীস্থ শিক্ষার্থীদের সংগঠন ‘আলাওল’—এর নতুন কমিটি ঘোষিত হয়েছে। কমিটিতে মো. মাসুমকে সভাপতি ও মুহাম্মদ আজিমুল হককে সাধারণ সম্পাদক করা হয়েছে।

গতকাল সোমবার আয়োজিত সংগঠনের এক সভায় তাদের মনোনয়ন দেন পূর্বের কমিটির সভাপতি মোহাম্মদ সানজেদুল আলম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আতিকুর রহমান। সভায় আগামী ২ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়।

নবনির্বাচিত সভাপতি মো. মাসুম ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ সেশনের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজম্যান্ট বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী। ‌অপরদিকে সাধারণ সম্পাদক আজিম বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ সেশনের ডিজাস্টার ম্যানেজমেন্ট এন্ড ভালনারিবিলিটি স্টাডিজের ৪র্থ বর্ষের শিক্ষার্থী।

নবনির্বাচিত সভাপতি মাসুম বলেন, ‘শূন্য থেকে শুরু করে আমরা (আলাওল) অনেকটুকু পথ হেঁটে এসেছি। এ অগ্রযাত্রার ধারা ইনশাল্লাহ অব্যাহত থাকবে এবং পূর্বের ন্যায় সকলের সাহায্য সহযোগিতায় এগিয়ে যাবে প্রাণের সংগঠন আলাওল। সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি আস্থা রাখার জন্য। হাটহাজারীর শিক্ষার্থীদের কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে যাওয়াই আমাদের উদ্দেশ্য।’

সাধারণ সম্পাদক আজিম বলেন, ‘আমাদের আলাওল একটি পরিবার। পরিবারের সার্বিক কল্যাণে আন্তরিকভাবে কাজ করে যাব। শিক্ষা, ভ্রাতৃত্ব এবং সহযোগিতার মাধ্যমে এই পরিবারকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করব। পরিবারের সকল নবীণ ও উদ্যমী সদস্যের সহযোগিতা ও সুন্দর পরামর্শকে পুঁজি করে সংগঠনকে পরিচালনা করার প্রয়াস থাকবে।’

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত