ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

জাবিতে দিনে-দুপুরে ছিনতাই

  জাবি প্রতিনিধি

প্রকাশ : ২৬ মে ২০১৮, ১৬:৩৪  
আপডেট :
 ২৬ মে ২০১৮, ১৯:৫১

জাবিতে দিনে-দুপুরে ছিনতাই

অস্ত্রের ভয় দেখিয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর নগদ টাকা ও মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শনিবার ঢাকা আরিচা মহাসড়ক সংলগ্ন মীর মশাররফ হোসেন হলের সামনের সড়কে দুর্বৃত্ত কর্তৃক এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার ওই শিক্ষার্থীর নাম ইয়াহিয়া জিসান। তিনি বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের আবাসিক ছাত্র।

জিসান জানান, বিকেলের দিকে আশুলিয়া থেকে বাসে করে ক্যাম্পাসে ফিরছিলাম।সিঅ্যান্ডবি এলাকায় বাস থেকে নেমে পায়ে হেঁটে হলের দিকে আসার পথে মীর মশাররফ হোসেন হলের কাছাকাছি কাছাকাছি আসতেই পেছন থেকে মুখোশধারী একজন তাকে আক্রমণ করে। এরপর কয়েকজন তার গলা চেপে ধরে রামদা দিয়ে তাকে ভয় দেখাতে থাকেন। এরপর নগদ ছয় হাজার টাকা, মানিব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় তাঁরা। পরে সাভারের দিকে পালিয়ে যায় ওই দুর্বৃত্তরা।

ছিনতাইয়ের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সিকদার মো. জুলকারনাইন বলেন, ছিনতাইয়ের ঘটনা ঘটেছে এমনটি শুনেছি। সাভার থানা পুলিশের সাথে যোগাযোগ করা হয়েছে। আশা করছি একটা সমাধানে যেতে পারবো।

সাধারণ শিক্ষার্থীরা প্রায় মীর মশাররফ হোসেন সংলগ্ন সড়কে ছিনতাইকারীদের কবলে পড়ে সর্বস্ব হারান। সর্বশেষ গত সপ্তাহে বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্য তত্ত্বের বিভাগের এক শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হন। একের পর এক ছিনতাইয়ের ঘটনা ঘটলেও প্রশাসনের পক্ষ থেকে নেই কোন দৃশ্যমান পদক্ষেপ বলে অভিযোগ সাধারণ শিক্ষার্থীদের।

বিএএফ/
  • সর্বশেষ
  • পঠিত