ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগে নতুন সচিব

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ মে ২০১৯, ১৭:১৪

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগে নতুন সচিব

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগে নতুন সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান মুনশী শাহাবুদ্দীন আহমেদ। আর আগের সচিব মো. আলমগীরকে নির্বাচন কমিশনের দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়া আরও সচিব পদে আরো চার কর্মকর্তার রদবদল করে রোববার পৃথক আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমদকে স্থানীয় সরকার বিভাগের সচিব করা হয়েছে। তার স্থানে আনা হয়েছে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মো. আলমগীরকে।

কারিগরি ও মাদ্রাসা বিভাগের সচিবের দায়িত্ব পেয়েছেন ভূমি সংস্কার বোর্ডের মুনশী শাহাবুদ্দীন আহমেদ। শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব করা হয়েছে ঢাকার বিভাগীয় কমিশনার কে এম আলী আজমকে।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব উম্মুল হাছনাকে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত সচিব) করা হয়েছে। বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিলের চেয়ারম্যান করা হয়েছে পরিকল্পনা কমিশনের সদস্য (সচিব) সুবীর কিশোর চৌধুরীকে।

এছাড়া শাহীন আহমেদ চৌধুরীকে পরিকল্পনা কমিশনের সদস্য করা হয়েছে; যিনি বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিলের চেয়ারম্যানের (সচিব) দায়িত্ব পালন করেছেন।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত