ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

নাচে গানে মঞ্চ মাতাবেন তারকারা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ ডিসেম্বর ২০১৯, ১৭:৪০  
আপডেট :
 ২২ ডিসেম্বর ২০১৯, ১৮:৫২

নাচে গানে মঞ্চ মাতাবেন তারকারা

মাদকের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তুলতে সারাদেশে কনসার্টের উদ্যোগ নিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্ট। ধারাবাহিক এই কনসার্ট শুরু হচ্ছে আগামী ৩ জানুয়ারি থেকে। প্রথম কনসার্টটি অনুষ্ঠিত হবে রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে। কনসার্টের উদ্বোধন করবেন রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ডিরেক্টর জেনারেল মো. জামাল উদ্দিন আহমেদ এবং ডিরেক্টর মো. নুরুজ্জামান শরিফ [এনডিসি]।

সেখানে গানে গানে দর্শক মাতাবেন কণ্ঠশিল্পী ইমরান, কনা, মিলা, পূজা ও সুজন আরিফ। শুধু তাই নয়, রাজশাহীর দর্শক মাতাতে সেই মঞ্চে উঠবেন ঢাকাই সিনেমার তারকারা। তাদের সিনেমার গানের সাথে নাচে মঞ্চ মাতাবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, পপি ও ফেরদৌস। কোরিওগ্রাফিতে থাকবে সোহাগ ড্যান্স গ্রুপ। পুরো আয়োজনটি উপস্থাপনা করবেন মডেল পিয়া জান্নাতুল। জনপ্রিয় এই শিল্পীদের পরিবেশনার পাশাপাশি বৈচিত্র্যময় লেজার শো থাকবে বলে জানান আয়োজকরা।

কণ্ঠশিল্পী ও চ্যানেল লাইভের সিইও অনন্যা রুমা বলেন, 'মাদকের কালো থাবা তরুণ সমাজকে ধ্বংস করে দিচ্ছে। এ কারণে দেশব্যাপী মাদক প্রতিরোধে জনসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে সারাদেশে এই কনসার্টের আয়োজন করা হচ্ছে। পর্যায়ক্রমে দেশের ৬৪টি জেলায় ধারাবাহিকভাবে এই কনসার্ট অনুষ্ঠিত হবে। নতুন বছরের ৩ জানুয়ারি রাজশাহী কনসার্টের উদ্বোধন করা হবে। আমাদের বিশ্বাস, যে লক্ষ্য নিয়ে এ আয়োজন, তা সফল হবে।'

৩ ফেব্রুয়ারি দুপুর ২টায় কনসার্টে দর্শকের জন্য স্টেডিয়ামের দরজা খুলে দেওয়া হবে। কনসার্ট শুরু হবে বিকেল ৪টায়। এদিন সন্ধ্যা পর্যন্ত চলবে শিল্পীদের নান্দনিক পরিবেশনা।

বাংলাদেশ জার্নাল/ আইএন
  • সর্বশেষ
  • পঠিত