ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

একক অ্যালবাম নিয়ে আসছেন জন কবির

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২০, ১৪:৫৭

একক অ্যালবাম নিয়ে আসছেন জন কবির

অভিনয়টা শখের বশে করা হলেও নিজেকে গানের মানুষ হিসেবে পরিচয় দিতে স্বাছন্দবোধ করেন জন কবির। দীর্ঘ ক্যারিয়ারে প্রথমবার একক অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন ‘ব্ল্যাক’ ব্যান্ডের সাবেক ও ‘ইন্দালো’ ব্যান্ডের বর্তমান ভোকাল জন কবির ।

অ্যালবামটির নাম ‘অপ্রাসঙ্গিক’। এতে গান থাকছে মোট ১০টি। এ অ্যালবামের প্রথম গান ‘মোহ’ শিগগিরই সিঙ্গেল আকারে প্রকাশ হবে বলে জানা যায়।

জন কবির বলেন, প্রথমবার একক অ্যালবামের কাজ করছি। নতুন এক অভিজ্ঞতা। বাবা মারা যাওয়ার পর খুব একাকিত্ব বোধ করেছি। অনুভব করেছি, যে কেউ যেকোনো সময় মারা যেতে পারে। তাই মনে হলো যেমনই হোক না কেন, নিজের একটি একক অ্যালবাম করি।

শুধু নিজের একক অ্যালবাম নয় চলতি বছরের শেষের দিকে ব্যান্ড ‘ইন্দালো’ থেকে নতুন অ্যালবাম প্রকাশ করবেন বলে জানান জন। বর্তমানে ব্যান্ডটির নতুন অ্যালবামেরও কাজ চলছে। অ্যালবামটির নাম ‘উত্তর খুঁজছি দক্ষিণে’। এটি ব্যান্ড ‘ইন্দালো’র দ্বিতীয় একক অ্যালবাম হতে যাচ্ছে।

এ বিষয়ে আরো জানা গেছে, ‘উত্তর খুঁজছি দক্ষিণে’ অ্যালবামের দুটি গান এরইমধ্যে সিঙ্গেল আকারে প্রকাশ করা হয়েছে। গান দুটির শিরোনাম ‘হবে কি’ ও ‘ছবি’। শিগগিরই এর তৃতীয় গান প্রকাশিত হবে। এই তিন গানের ইপি (এক্সটেন্ডেড প্লে) অ্যালবাম ‘নতুন খামে পুরনো চিঠি’ও কিছুদিনের মধ্যেই প্রকাশ করবেন এই গায়ক।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত