ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

আমিরের জন্য নিজের সিনেমা পেছালেন অক্ষয়

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৫:৫৩

আমিরের জন্য নিজের সিনেমা পেছালেন অক্ষয়

বলিউডের বেশ বহুল চর্চিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করেছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান। একগাল লম্বা দাড়ি, প্যাস্টেল পিংক পাগড়ি এবং চেক হাফ শার্টে ফার্স্ট লুকে হাজির হয়ে রীতিমত বাজিমাত করেছেন এই নায়ক।

এবার জানা যায়, চলতি বছরের আসছে বড়দিনে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। অবাক করা বিষয় হলো, এই বড়দিনে শুধু একটি হিন্দি ছবিই মুক্তি পাচ্ছে এখন পর্যন্ত। যদি তাই হয় তাহলে এবারের বড়দিনে একাই রাজ করবেন আমির।

হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’র অফিশিয়াল হিন্দি রিমেক হচ্ছে ‘লাল সিং চাড্ডা’। অতুল কুলকর্নীর চিত্রনাট্যে তৈরি এই ছবির পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। ছবিতে আমির খানের সাথে জুটি বেঁধেছেন কারিনা কাপুর।

ছবি মুক্তির কথা নিশ্চিত করে আমির খান সোমবার ট্যুইট করে এই সুখবর জানিয়েছেন। একই সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন ইন্ডাস্ট্রিতে তাঁর দুই বন্ধু অক্ষয় কুমার এবং সাজিদ নাদিয়াদওয়ালাকে। আমিরের অনুরোধে অক্ষয় অভিনীত সাজিদ নাদিয়াদওয়ালার আগামী ছবি ‘বাচ্চান পান্ডে’র মুক্তি বড়দিনের বদলে অন্য তারিখে করার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

বন্ধুত্বের এই হাত তাঁর দিকে বাড়িয়ে দেওয়ার জন্যে আমির যে অক্ষয় ও সাজিদের কাছে কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি তাঁদের ছবিকেও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত