ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২০, ০১:৫৫

প্রিন্ট

বিয়ে করেছেন রোদেলা জান্নাত ও সুজন

বিয়ে করেছেন রোদেলা জান্নাত ও সুজন
বিনোদন প্রতিবেদক

শাপলা মিডিয়া প্রযোজিত ‘শাহেনশাহ’ ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা হয়ে আলোচনায় আসেন রোদেলা জান্নাত। বছর খানেক আগে তার বিয়ের গুঞ্জন উঠেছিলো শোবিজে।

তবে এবার আর গুঞ্জন নয়, সত্যিই বিয়ে করেছেন এই নায়িকা। বর শোবিজের পরিচিত মুখ মডেল ও অভিনেতা খালেদ হোসেন সুজন।

বৃহস্পতিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বিয়ের ছবি পোস্ট করেন সুজন।

রোদেলা জান্নাত বলেন, পরিচয় অনেকদিনের হলেও ছয় মাস ধরে সুজনের সঙ্গে আমার পরিচয়ের চেয়ে একটু বেশি কিছু ছিল। মানে প্রেম! বৃহস্পতিবার বিকেল চারটার দিকে রাজধানীর বাংলামটরের একটি রেস্তোরাঁয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সেখানে শুধুমাত্র দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। বিয়ের সংবর্ধনার আয়োজন করতে আরো মাসখানেক লাগবে। বিয়ের পরেই শ্বশুড়বাড়িতে উঠেছি। নতুন পরিবারে এসেও নতুন লাগছে না। কারণ এখানে প্রত্যেকেই খুব মিশুক।

মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে পিএইচডি করেছেন রোদেলা। এর আগে একটি বেসরকারি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কিছুদিন কাজ করেছিলেন। এছাড়া ক্ল্যাসিকাল নাচেও পারদর্শী নতুন এই নায়িকা।

অন্যদিকে খালেদ হোসেন চৌধুরী সুজন সবার কাছে পরিচিত মডেল হিসেবে। দেশের বড়বড় ফ্যাশন ইভেন্টের র‍্যাম্পেও হেঁটেছেন তিনি। দেখা গেছে, বিভিন্ন ফ্যাশন হাউজের বিলবোর্ডে। কাজ করেছেন চলচ্চিত্রেও। জাজ মাল্টিমিডিয়ার ‘বেপরোয়া’ ছবিতে খলনায়ক হিসেবে তিনি নজর কেড়েছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে তার নতুন চলচ্চিত্র চয়নিকা চৌধুরীর ‘বিশ্ব সুন্দরী’।

বাংলাদেশ জার্নাল/এইচকে/আইএন/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত