ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

‌‌‘চোখের জল’ নিয়ে আসছেন পলাশ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫৮

‌‌‘চোখের জল’ নিয়ে আসছেন পলাশ

জনপ্রিয় কণ্ঠশিল্পী পলাশ প্রায় এক বছর পর হাজির হতে যাচ্ছেন নতুন গান নিয়ে। ‘চোখের জল’ শিরোনামের এই গানটি লিখেছেন এ মিজান। আর সুর ও সংগীতায়োজন করেছেন মীর মাসুম। এর মধ্যেই গানটির ভিডিও নির্মিত হয়েছে।

গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি ভিডিওতে মডেল হিসেবে দেখা যাবে শিল্পী পলাশকেই। অভিকের পরিচালনায় নির্মিত এই মিউজিক ভিডিওটি আসছে ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেল ৫টায় অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক-এর ইউটিউব চ্যানেল থেকে গান ও ভিডিওটি অবমুক্ত করা হবে।

এ প্রসঙ্গে পলাশ বললেন, এক বছর পর নতুন গান প্রকাশিত হতে যাচ্ছে। এক সময় কয়েক মাস পরপর নতুন অ্যালবাম প্রকাশ করতাম। এখন আর সেই দিন নেই। তবুও একটা ভালো কথা ও ভালো সুুরের গানের জন্য অপেক্ষা করি। 'চোখের জল' গানটির কথা অনেক ভালো লেগেছে আমার। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

উল্লেখ্য, দীর্ঘ ৩০ বছরের ক্যারিয়ারে শ্রোতাদের অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন পলাশ। সংগীত ক্যারিয়ারের প্রায় ২০০টির মতো অ্যালবামে গান গেয়েছেন তিনি। এর মধ্যে একক অ্যালবাম ২০ এর অধিক ও ১০০টির মতো মিশ্র অ্যালবাম রয়েছে। এছাড়া বাকিগুলো ডুয়েট অ্যালবাম। ৫০০টির মতো সিনেমায় প্লেব্যাক করেছেন।

  • সর্বশেষ
  • পঠিত