ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

প্রথমবার টি সিরিজের ব্যানারে বাংলাদেশি নির্মাতা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৩ মার্চ ২০২০, ১১:৩৩  
আপডেট :
 ১৩ মার্চ ২০২০, ১১:৫১

প্রথমবার টি সিরিজের ব্যানারে বাংলাদেশি নির্মাতা

মুম্বাইয়ের বহুল জনপ্রিয় অডিও ও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজ। যেখানে শাহরুখ খান, সালমান খানের সিনেমার গান থেকে শুরু করে বলিউডের নামীদামি শিল্পীদের গান প্রকাশিত হয়।

এবার প্রথমবারের মত বলিউডের এই শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে কাজ করলেন বাংলাদেশি নির্মাতা শাহরিয়ার পলক। এই প্রতিষ্ঠানের হয়ে তিনি সম্প্রতি নির্মাণ করলেন নতুন একটি মিউজিক ভিডিও।

গানের শিরোনাম ‌‌‘পেয়ার হো গায়া’। লন্ডন প্রবাসী সংগীতশিল্পী আমিন রাজার কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন বলিউডের রাজা কাশ্যপ। গানটিতে কণ্ঠ দিয়েছেন আমিন রাজা নিজেই। আর গান ভিডিওটি নির্মাণ করেছেন প্রেক্ষাগৃহ’র শাহরিয়ার পলক। ভিডিওতে আমিন রাজার সাথে মডেল হয়েছেন লিয়ানা।

এ বিষয়ে নির্মাতা শাহরিয়ার পলক বলেন, এটা সত্যি আমার জন্য একটা বিরাট পাওয়া, এমন একটা শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করা। মুম্বাই বলি বা বলিউড বলি সেখানে অনেকের সাথেই আমার বেশ ভালো সম্পর্ক। সেই সুবাদেই এই কাজটি পাওয়া।

তিনি আরও বলেন, টি সিরিজের সঙ্গে আমার সম্পর্কটা বেশ ভালো। আমার ভিডিও মেকিং দেখে তারা আগ্রহ প্রকাশ করে। তারা অনেকদিন থেকেই চাচ্ছিল তাদের সঙ্গে আমার কাজ হোক। অবশেষে সেটি হলো। আমি অনেক আনন্দিত এমন একটা প্রজেক্টের সঙ্গে যুক্ত হতে পেরে। কারণ আমি অনেকদিন ধরেই কাজ করছি, কিন্তু প্রথমবার একজন বাংলাদেশি নির্মাতা হিসেবে তাদের সাথে কাজ করার সুযোগ পেয়েছি। এটা সত্যি আমার জন্য বড় একটা পাওয়া। তবে সামনে আরও কিছু কাজের কথা চলছে।

গান ভিডিওটি গতকাল সন্ধ্যায় টি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত