ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

খুলনার অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন মন্দিরা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৫ এপ্রিল ২০২০, ১৮:০৮

খুলনার অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন মন্দিরা

প্রাণঘাতী করোনাভাইরাস আতঙ্কে থমকে গেছে পুরো বিশ্ব। এর প্রভাব পড়েছে বাললাদেশেও। প্রকোপ দিন দিন বেড়েই চলেছে। করোনার সংক্রমণ থেকে রক্ষা পেতে শিক্ষাপ্রতিষ্ঠান থেকে শুরু করে অফিস-আদালত, গণপরিবহন সবই বন্ধ। ফলে দুর্বিপাকে পড়েছেন অসহায়, দিনমজুর, রিকশাচালক ও অসচ্ছল মানুষ।

দেশের এই ক্লান্তিলগ্নে অসহায়,অসচ্ছল ও দিনমজুরদের পাশে দাঁড়িয়েছেন শোবিজ অঙ্গনের অনেক শিল্পী। এবার অসহায় পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্য নিয়ে সহায়তায় এগিয়ে এলেন মডেল ও অভিনেত্রী মন্দিরা।

নিজ এলাকা খুলনায় অসহায় পরিবারের মাঝে প্রতিদিনের নিত্য প্রয়োজনীয় দ্রব্যের চাল, ডাল, লবন, তেল,আলু হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন এ অভিনেত্রী। প্রায় ৫০টি পরিবারের মাঝে এগুলো বিতরণ করেছেন বলে জানান মন্দিরা।

তিনি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সবাই সবার জায়গা থেকে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন অনেকেই। এসময়টাতে অসচ্ছল যারা তারা খুব কষ্টে দিনাতিপাত করছেন। সবার মত আমিও আমার সাধ্যমত সাহায্য করার জন্য এগিয়ে এসেছি।

আমার এলাকা খুলনায় বিভিন্ন পরিবারের মাঝে এগুলো বিতরণ করি। আমি ঢাকাতে থাকায় নিজে গিয়ে কিছু করতে পারি নি তাই খুলনায় আমার আত্নীয়দের মাধ্যমে খোঁজ নিয়ে অসহায় পরিবারে কিছু তাদের ঘরে পৌঁছে দিয়েছি। প্রাথমিকভাবে ৫০টি পরিবারকে সহযোগীতা করেছি। সামনে আরও কিছু এলাকায় সহযোগীতা করবো।

তিনি আরও বলেন, আমাদের যাদের সামর্থ্য আছে তারা যদি এভাবে অসহায়দের পাশে এসে দাঁড়ায় তাহলে হয়তো এখন সমস্যা কিছুটা হলেও ঘুচবে। তাঁরা কিছুদিন অন্তত ভালো থাকবেন। আমি বিত্তবান সবাইকে অনুরোধ করবো এ মানুষগুলোর পাশে এসে দাঁড়ানোর।

প্রসঙ্গত, করোনায় এখন পর্যন্ত দেশে আক্রান্ত হয়েছেন ৮৮ জন। মৃত্যু হয়েছে ৯ জনের এবং সুস্হ হয়েছেন ৩০ জন।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত