ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

করোনায় আক্রান্ত ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির পরিচালক

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৮ আগস্ট ২০২০, ১৩:০৪

করোনায় আক্রান্ত ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির পরিচালক

করোনার থাবা পড়েছে শোবিজ অঙ্গনে। একের পর এক শিল্পী, নির্মাতা আক্রান্ত হচ্ছেন এই মহামারী ভাইরাসে। অতিসম্প্রতি নায়িকা পপি, নাট্যজন রামেন্দু মজুমদার ও তার স্ত্রী ফেরদৌসী মজুমদার, গায়ক রবি চৌধুরীর করোনায় আক্রান্ত হওয়ার খবর এসেছে।

এবার এই প্রাণঘাতী ভাইরাসের শিকার হয়েছেন চলচ্চিত্রের গুণী পরিচালক সোহানুর রহমান সোহান। তার স্ত্রীও করোনা পজিটিভ। বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির কার্যকরী কমিটির সদস্য প্রবীণ সাংবাদিক লিটন এরশাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির পরিচালক। বর্তমানে তারা নিজ বাসাতেই আইসোলেশনে আছেন।

প্রসঙ্গত, গুণীনির্মাতা শিবলি সাদিকের সহকারী হিসেবে চলচ্চিত্র জীবন শুরু করেন সোহানুর রহমান সোহান। তার পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘বিশ্বাস অবিশ্বাস’। এরপর ‘কেয়ামত থেকে কেয়ামত’ সি‌নেমা দিয়ে তুমুল জনপ্রিয়তা পান। তার এ ছবি দিয়েই সিনেমায় যাত্রা করেন অমর নায়ক সালমান শাহ ও প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। তারই ‘অনন্ত ভালোবাসা’ ছবির মাধ্যমে সিনেমায় অভিষিক্ত হন আজকের সেরা নায়ক শাকিব খান। এটি ছিল শাকিবের মুক্তি পাওয়া প্রথম সিনেমা।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত