ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

‘মুখোশ’ সিনেমায় পরীর নায়ক রোশান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২০, ১৫:৫৩

‘মুখোশ’ সিনেমায় পরীর নায়ক রোশান

চিত্রনায়িকা পরীমনির সঙ্গে জুটি বেঁধে কাজ করেছিলেন ‘রক্ত’ সিনেমাতে। এরপর অনুদানের এক নতুন সিনেমা ‘আশীর্বাদ’তে এই নায়িকার সঙ্গে চুক্তিবদ্ধ হন চিত্রনায়ক জিয়াউল রোশান। যদিও ছবিটির কাজ শুরু হয়নি এখনও। এরইমধ্যে জানা গেলো আরও এক অনুদানের সিনেমায় জুটি বাঁধতে চলেছেন এই দুই চলচ্চিত্রতারকা।

সরকারি অনুদানপ্রাপ্ত নতুন এই সিনেমার নাম ‘মুখোশ’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন রোশান। ৬ সেপ্টেম্বর (রোববার) সন্ধ্যায় সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ চিত্রনায়ক। এমন তথ্য নিশ্চিত করেন ছবিটির পরিচালক ইফতেখার শুভ।

তিনি বলেন, ‘সালমান শাহকে স্মরণ করার জন্যই চুক্তির দিনটা (৬ সেপ্টেম্বর) নির্ধারণ করেছিলাম। সালমানের অন্ধ ভক্ত হিসেবে, আমার সিনেমার নায়ক হিসেবে রোশানকেই প্রথম পছন্দ ছিল। গল্পেও সে সুপারস্টারের চরিত্রে অভিনয় করবে।’

এর আগে গত জুলাইয়ে সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন হালের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। সে সময় পরিচালক জানিয়েছিলেন, চলতি বছরের শেষে সিনেমাটির শুট শুরুর পরিকল্পনা আছে তাঁদের। ‘মুখোশ’ নির্মিত হচ্ছে ব্যাচেলর ডটকম প্রডাকশনের ব্যানারে।

২০১৯-২০ অর্থবছরে ইফতেখার শুভ ‘লেখক’ শিরোনামের একটি সিনেমার জন্য সরকারি অনুদান পেয়েছেন। তবে ‘লেখক’ নাম পরিবর্তন করে ‘মুখোশ’ নামে সিনেমাটির নির্মাণকাজ শুরু করতে যাচ্ছেন এই নবাগত পরিচালক।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত