ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

প্রথমবার বিজ্ঞাপনে সাইমন, সঙ্গে পূর্ণিমা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২০, ১৮:৫৭

প্রথমবার বিজ্ঞাপনে সাইমন, সঙ্গে পূর্ণিমা
সাইমন সাদিক ও পূর্ণিমা

প্রায় ৮ বছর ধরে চলচিচত্রে অভিনয় করলেও কখনো বিজ্ঞাপনে দেখা যায়নি সাইমন সাদিককে। প্রথমবারের মতো বিজ্ঞাপনচিত্রে অংশ নিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা। সম্প্রতি ঢাকার অদূরে এই বিজ্ঞাপনটির শুটিং শেষ হয়েছে।

এবিএন ট্রাভেলস এর বিগ বাজেটের এই বিজ্ঞাপনটিতে সাইমনের সঙ্গে মডেল হয়েছেন অভিনেত্রী পূর্ণিমা বৃষ্টি। প্রথমবার একসঙ্গে কাজ করেছেন তারা। এটি পরিচালনা করেছেন আরেফিন অলিভ। নতুন এই বিজ্ঞাপনের কাজ করে বেশ সন্তষ্টি প্রকাশ করেছেন সাইমন।

‘পোড়ামন’ খ্যাত এই নায়ক বলেন, অভিনয়ের শুরু থেকেই আমার বিজ্ঞাপনের প্রতি একটা বাড়তি ভালো লাগা ছিলো। অনেক প্রস্তাবই পেয়েছি কিন্তু সেগুলো মনের মতো হয়নি বলে করা হয়নি। বাজেট কম কিংবা প্রোডাক্ট ভালো না বা কনসেপ্ট যুথসই না বলে অনেক বিজ্ঞাপনের কাজই ফিরিয়ে দিয়েছি। কিন্তু এই কাজটা একদম মনের মতো করে পেয়েছি। কাজও হয়েছে দুর্দান্ত। এক কথায়, আমি সন্তষ্ট।

‘ঢাকা ড্রিম’ খ্যাত নায়িকা পূর্ণিমা বৃষ্টি বলেন, খুব সুন্দর গোছানো একটা টিমের সাথে কাজ করেছি। এটার বাজেটও বেশ ভালো ছিলো। আর সাইমন ভাইয়ার সাথে আমার প্রথম কাজ। সে চমৎকার একজন মানুষ। তার সঙ্গে কাজ করতে পেরে ভালো লেগেছে অনেক।

জানা যায়, খুব শিগগিরই বিজ্ঞাপনটি অনলাইন ও টেলিভিশনে একযোগে প্রচারিত হবে।

এদিকে সাইমন এখন ব্যস্ত রয়েছেন ‘দায়মুক্তি’ সিনেমার ডাবিং নিয়ে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে এই নায়কের ‘আনন্দ অশ্রু’, ‘নদীর বুকে চাঁদ’, ‘বাহাদুরি’ ছবিগুলো। নির্মিতব্য অবস্থায় রয়েছে ‘আমার মা আমার বেহেশত’ ছবিটি।

অন্যদিকে, পূর্ণিমা ব্যস্ত রয়েছেন নাটক ও বিজ্ঞাপনের কাজ নিয়ে। এছাড়াও নির্মাণাধীন অবস্থায় রয়েছে এই নায়িকার ‘গিরগিটি’।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত