ঢাকা, মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

প্রকাশ : ০১ মার্চ ২০২১, ১৫:২৩

প্রিন্ট

নায়িকা থেকে প্রযোজক আলিয়া ভাট

নায়িকা থেকে প্রযোজক আলিয়া ভাট
আলিয়া ভাট

বিনোদন ডেস্ক

মুক্তির অপেক্ষায় রয়েছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের নতুন সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। এরইমধ্যে প্রকাশ্যে এসেছে ছবিটির টিজার। মুহূর্তেই সাড়া ফেলেছে টিজারটি। সর্বমহলে তুমুল প্রশংসিত হচ্ছে আলিয়া ভাট। শুধু ভক্ত অনুরাগী-ই নয়, অভিনেত্রীর প্রশংসায় মেতেছে বলিউড বাদশাহ শাহরুখ খান থেকে শুরু করে অক্ষয় কুমার, প্রিয়াংকা চোপড়ারাও।

এবার অভিনেত্রীর বাইরে নতুন পরিচয়ে আসছেন এই নায়িকা। নায়িকা থেকে প্রযোজক হচ্ছেন তিনি। সম্প্রতি ‘ইটার্নাল সানশাইন’ নামক একটি প্রোডাকশন হাউস খুলেছেন আলিয়া। এখন থেকে নিয়মিতই প্রযোজনা করবেন বলে জানান।

সম্প্রতি এক টুইট বার্তায় আলিয়া ভাট জানান, ‘দারুণ লাগছে প্রোডাকশন হাউসের খবর সবাইকে দিতে পেরে। আমরা আপনাকে গল্প বলবো। বাস্তব গল্প, কালজয়ী গল্প। আমাদের সঙ্গেই থাকুন।’

এর আগে বলিউডের অনেক নায়িকাই প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন এবং সফল হয়েছেন। চলতি প্রজন্মে প্রিয়াংকা চোপড়া, দীপিকা পাডুকোন, আনুশকা শর্মাদের নাম এ তালিকার প্রথম সারিতে।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে তনুজা চন্দ্র পরিচালিত ‘সংঘর্ষ’ চলচ্চিত্রে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে তার আত্মপ্রকাশ করেন আলিয়া। পরবর্তীতে ২০১২ সালে করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমা দিয়ে বলিউড জগতে নিয়মিত মুখ হয়ে উঠেন তিনি। উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত