ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

নুসরাতকে ভুলে এবার মডেলিংয়ে নিখিল

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২১, ১৮:২৫  
আপডেট :
 ১২ সেপ্টেম্বর ২০২১, ১৮:৪৭

নুসরাতকে ভুলে এবার মডেলিংয়ে নিখিল
নুসরাত জাহান ও নিখিল জৈন

নিখিল জৈন, ব্যবয়াসী ও অভিনেত্রী নুসরাত জাহানের প্রাক্তন স্বামী এবার মডেলিংয়ে নাম লেখালেন! নুসরাতকে ভুলে মজেছেন মডেলিংয়ে। নিজের পোশাক বিপণির জন্য পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। সেই ভিডিও আপলোড করেছেন ইনস্টাগ্রামে।

পরিবর্তনই আসল খেলা। এই বার্তা দিয়ে নিজের কোম্পানির নতুন পোশাকের সম্ভার প্রকাশ্যে আনছেন নিখিল। তা পরেই ক্যামেরার সামনে দিয়েছেন পোজ। হ্যাশট্যাগে দিয়েছেন নতুন শুরুর বার্তা।

২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তুরস্কে বিয়ে করেন নুসরাত জাহান। বিয়ে সেরে দেশে ফিরে নিখিলের সঙ্গে সুখের সংসার শুরু করেন। এরপর নিখিলের সঙ্গে মিলে ‘ইউভ’ নামের পোশাকের কালেকশন লঞ্চ করেছিলেন নুসরাত। ঘটা করে তার প্রচার হয়েছিল। নিখিল-নুসরাতের পাশে মার্জার সরণিতে হেঁটেছিলেন মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, পায়েল সরকার। সেসব এখন সবই স্মৃতি।

২০২০ সালের পুজোর পর থেকেই নিখিল-নুসরতের সম্পর্কের ভাঙনের কথা শোনা যায়। রটনা এই ক্ষেত্রে ঘটনায় পরিণত হয়। বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। নুসরাতের থেকে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন নিখিল।

নুসরাত আবার জানান, তার ও নিখিলের ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি। ফলে তাদের বিয়ে হয়নি। নিখিলের সঙ্গে তিনি ‘লিভ-ইন’ সম্পর্কে ছিলেন। এর মধ্যেই আবার নুসরাতের মা হওয়ার খবর শোনা যায়। নিখিল জানিয়ে দেন, তিনি নুসরাতের সন্তানের বাবা নন। এর পরই নুসরাতের সন্তানের বাবা হিসেবে অভিনেতা যশ দাশগুপ্তর নাম শোনা যায়। আপাতত ছেলেকে নিয়ে ব্যস্ত। আর নিখিল নিজেকে কাজে আর শরীরচর্চায় ব্যস্ত রেখেছেন।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত