ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

মুক্তির আগেই আলোচনায় অপূর্বের ‘উড়ছি তোমার প্রেমে’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২২, ১৬:৩৯  
আপডেট :
 ২৯ জানুয়ারি ২০২২, ১৬:৪৭

মুক্তির আগেই আলোচনায় অপূর্বের ‘উড়ছি তোমার প্রেমে’

কদিন বাদেই ভালোবাসা দিবস। আর ভালোবাসা দিবস মানেই বর্তমানে নাটকের একটি বড় উৎসব। এবারও এ উৎসবকে ঘিরে টেলিভিশন চ্যানেলে বিশাল আয়োজন চলছে। তবে উৎসব শুরু হওয়ার আগে থেকেই আলোচনায় এগিয়ে রয়েছে এবারের ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘উড়ছি তোমার প্রেমে’।

জাকারিয়া সৌখিনের রচনা এবং পরিচালনায় এতে অভিনয় করেছেন ছোট পর্দার ‘রোমান্স কিং’ জিয়াউল ফারুক অপূর্ব এবং কেয়া পায়েল। শুটিং শুরুর সময় থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নাটকটি নিয়ে দর্শকের আগ্রহ ব্যাপকভাবে লক্ষ করা যাচ্ছে। নাটক সংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপে নাটকটি নিয়ে চলছে আলোচনা।

বিশেষ করে নাটকের প্রথম প্রমোশনাল ভিডিও ছাড়ার পর সবাই নাটকটি নিয়ে অনেকবেশি আগ্রহী হয়ে উঠেছেন। আর এর কেন্দ্রবিন্দুতে রয়েছে নাটকটির টাইটেল গান ‘উড়ছি তোমার প্রেমে’। ভ্যালেন্টাইন মানে গানেরও একটি বড় উৎসব। তাই ধারণা করা হচ্ছে এবার ‘উড়ছি তোমার প্রেমে’ নাটকটি গান এবং গল্প দিয়ে রাঙিয়ে দিবে উৎসব।

নাটকটির গল্প নিয়ে নির্মাতা এবং অভিনয়শিল্পীদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা আপাতত এ বিষয়ে মুখে কুলুপ এঁটে রাখার সিদ্ধান্ত নিয়েছেন। তবে জানিয়েছেন, পুরোপুরি রোমান্টিক স্বাদের গল্প এটি। সাথে রয়েছে মুগ্ধতা এবং বিরহ।

‘উড়ছি তোমার প্রেমে’নিয়ে নির্মাতা জাকারিয়া সৌখিন বলেন, ‘আমি খুবই টেনশনে আছি। কারণ নাটকটি নিয়ে দর্শকের যে পরিমাণ আগ্রহ তাতে আমার ভয়ে হাঁটু কাঁপছে। যতো বেশি আগ্রহ, ততো বেশি চাপ। এ চাপ আমি কিভাবে সামাল দিবো জানি না।’

জিয়াউল ফারুক অপূর্ব বলেন, ‘আমার বেশ ভালো লাগছে। দর্শকের আগ্রহ থাকলে কাজটি করে শান্তি পাওয়া যায়। আমি আমার ভক্ত এবং দর্শকদের বলতে চাই আমাকে আপনারা যেমন রোমান্টিক মুডে এবং ফিলে দেখতে চান, এই নাটকটিতে ঠিক সেভাবেই পাবেন। আশা করি কেউ নিরাশ হবেন না।’

‘উড়ছি তোমার প্রেমে’ নাটকটিতে আরও অভিনয় করেছেন আবুল হায়াত, শাহেদ আলী সুজন, বাশার বাপ্পি, তাহমিনা সুলতানা মৌ প্রমুখ। নাটকটি ভ্যালেন্টাইনে সুলতান এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে বলেও জানান নির্মাতা।

বাংলাদেশ জার্নাল/ আইএন/এমএম

  • সর্বশেষ
  • পঠিত