ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

টিজারেই সাড়া পাচ্ছে ‘লাভ ভার্সেস ক্রাশ ২’, দর্শক আগ্রহ তুঙ্গে

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৬ এপ্রিল ২০২২, ১৭:১৯  
আপডেট :
 ২৬ এপ্রিল ২০২২, ১৭:৩২

টিজারেই সাড়া পাচ্ছে ‘লাভ ভার্সেস ক্রাশ ২’, দর্শক আগ্রহ তুঙ্গে

অন্যরকম ভালোবাসার গল্পে নির্মিত ‘লাভ ভার্সেস ক্রাশ’ এর দ্বিতীয় সিজনের টিজার অবমুক্ত হয়েছে সম্প্রতি। নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা ফারহান আহমেদ জোভান ও মেহজাবীন চৌধুরী জুটির কেমিস্ট্রি দর্শকদের মধ্যে সবসময় অন্যরকম ভালো লাগা তৈরি করেছিলো যার দরুণ টিজার মুক্তির পরই দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে।

একজন সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, লাভ ভার্সেস ক্রাশ এবং বেস্ট ফ্রেন্ড সিরিজের পর আবারও আসছে প্রবীর রায় চৌধুরী, জোভান ও মেহজাবীন ত্রয়ী। তাদের আগের কাজগুলো ছিলো বেশ প্রশংসনীয়। নতুন সিজনের টিজার দেখার পর মনে হলো, আবারও দারুণ কিছু পেতে যাচ্ছি আমরা।

আরেকজন লিখেন, ‘লাভ ভার্সেস ক্রাশ ২’ এর টিজার চমৎকার লেগেছে। দারুণ সিনেমাটগ্রাফী এবং নজরকাড়া লোকেশন। অপেক্ষায় আছি কাজটির।

দর্শক সাড়া প্রসঙ্গে নির্মাতা প্রবীর রায় চৌধুরী বলেন, ‘টিজার প্রকাশের পর থেকেই দর্শকদের কাছ থেকে অনেক ভালো সাড়া পাচ্ছি। দর্শকদের কাছ থেকে এ ধরণের সাড়া পেলে কাজের প্রতি আগ্রহটা অনেক গুণ বেশি বেড়ে যায়। দর্শকরা যেহেতু কাজটি নিয়ে অনেক বেশি এক্সাইটেড, আমরাও অনেক বেশি এক্সাইটেড। টিজারের মধ্যে আমরা একটা গানের কিছু অংশ রেখেছি, এটা দর্শকরা পছন্দ করেছেন বেশ। এখন ফাইনাল এডিটিংয়ের কাজ চলছে। দুয়েকদিনের মধ্যেই আমরা ট্রেইলার প্রকাশ করবো, ট্রেইলারে আমরা তাহসান খান ভাইয়ের গানের অংশ রাখার চিন্তা করছি। দর্শকদের ভালো লাগার জন্যই আমাদের এত পরিশ্রম করা। আশা করছি দর্শক অন্যরকম একটা ফিল পাবেন।’

নাটকটিতে তিনটি গান থাকছে, যেগুলো গেয়েছেন তাহসান খান, সাহিল, আয়েশা মৌসুমি এবং সঙ্গীতায়োজন করেছেন পিরান খান ও আল্ভি। আসছে ঈদে সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে ‘লাভ ভার্সেস ক্রাশ ২’ নাটকটি অবমুক্ত হবে বলে জানান নির্মাতা।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত