ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

মন ভাঙলে মেয়েরা পার্লারে যায়: রণবীর

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৫ মার্চ ২০২৩, ১১:৫০  
আপডেট :
 ০৭ মার্চ ২০২৩, ১৭:১১

মন ভাঙলে মেয়েরা পার্লারে যায়: রণবীর
রণবীর কাপুর । ছবি: সংগৃহীত

বেফাঁস মন্তব্য করে বসলেন রণবীর কাপুর। হাজির ছিলেন কপিল শর্মার শো’য়ে। সেখানেই ছেলে ও মেয়েরা মন ভাঙার পর কী করে তা বলতে গিয়ে মেয়েদের নিয়ে এমন এক মন্তব্য করে ফেললেন যা নিয়ে তার উপর ক্ষোভ প্রকাশ নারীজাতির একটা বড় অংশ।

রণবীরের বক্তব্য, ‘যখন ছেলেদের মন ভাঙে তখন তাদের দাড়ি বেরিয়ে যায়, ভুঁড়ি হয়ে যায়। কিন্তু যখন মেয়েদের মন ভাঙে তখন শুধু তার পার্লার যাওয়া দরকার। একবার আপারলিপ আর আইব্রো প্লাক হয়ে গেলেই কেল্লাফতে, নতুন কেউ সেট হয়ে যাবে।’ আর এতেই নারী মহলের একটা বড় অংশের রোষের মুখে তিনি।

অনেকেরই প্রশ্ন, তিনি তো এখন মেয়ের বাবা, এই ধরনের মন্তব্য করা মানে তো ছোট্ট রাহাকেও অপমান। আবার অনেকেরই ধারণা প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফকেই খোঁচা দিয়েছেন রণবীর। যদিও ঘনিষ্ঠরা জানাচ্ছেন কমেডি শো’য়ে এসে নেহাত মজা করেই এ মন্তব্য করেছেন তিনি।

যদিও, অ্যা দিল হ্যা মুশকিল ছবিতেও ব্রেক আপ সং গানে এভাবেই নিজের ব্রেকাপকে সেলিব্রেট করেছিলেন অনুস্কা, আর তাতে সঙ্গ দিয়েছিলেন রণবীর।

রণবীর বলিউডে পরিচিত অল ইন্ডিয়া রেডিও হিসেবে। অর্থাৎ তিনি নাকি সারাক্ষণ গসিপ করেন, এমন কিছু নেই যা তিনি জানেন না। সেটে সবাইকে নিয়ে থাকতে ভালবাসেন। সবার সঙ্গে মজাও করেন। পিছনে লাগা, সব কিছুই চলতে থাকে পুরোদমে।

যদিও রণবীরের এই মন্তব্য ঘিরে চর্চা তুঙ্গে। ছেলেরা সাপোর্ট করলেও মেয়েদের অনেকেই বিরোধিতা করেছেন। আবার কেউ কেউ রণবীর এতগুলো ব্রেকাপ কীভাবে সামলেছেন সেই নিয়েও জানতে চেয়েছেন।

কিছুদিন আগেই আসন্ন ছবির প্রচারে কলকাতায় এসেছিলেন তিনি। সেখানেই রণবীরের দাবি, আলিয়াকেও ছেড়ে দেন না তিনি। ট্রোল করেন তাকেও। তিনি বলেন, ‘আমি নিজেই ট্রোল। আমি আমার বন্ধুদের নিয়ে মজা করি, আলিয়াকে যে কী ট্রোল করি তা বলে বোঝাতে পারব না।’ নেটিজেনদের ট্রোলিং নিয়ে তার মন্তব্য, ‘কিছু মন্তব্য সত্যিই খুব খারাপ থাকে। কিন্তু দিনের শেষে বিনোদন দেয়াই আমাদের কাজ। যদি মনে হয় দর্শক আমাদের ভালবাসা দেবেন, যদি মনে হয় ভাল লাগছে না ইট ছুঁড়বে।’

কিছু দিন ধরেই রটেছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে নাকি অভিনয় করতে পারেন রণবীর কাপুর। যদিও রোববার সাংবাদিক সম্মেলনে এসে রণবীর জানান, এখনও পর্যন্ত নির্মাতাদের তরফ থেকে তার কাছে দাদার বায়োপিকে অভিনয়ের অফার এসে পৌঁছায়নি।

তিনি আরও জানান, এখনও পর্যন্ত ওই বায়োপিকের চিত্রনাট্য লেখার কাজ চলছে, কাস্টিং কিছুই চূড়ান্ত হয়নি। আপাতত শ্রদ্ধা কাপুরের সঙ্গে তার পরের ছবি নিয়ে ব্যস্থ তিনি। যা মুক্তি পাবে আর কিছুদিন পরেই।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত