ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

মালদ্বীপে হানিমুন শেষে অস্ট্রেলিয়ায় উড়াল দিলেন ফারিণ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৮ আগস্ট ২০২৩, ১৮:৩৬  
আপডেট :
 ১৯ আগস্ট ২০২৩, ০৮:২৮

মালদ্বীপে হানিমুন শেষে অস্ট্রেলিয়ায় উড়াল দিলেন ফারিণ
মালদ্বীপে অভিনেত্রী তাসনিয়া ফারিণ । ছবি: ফেসবুক

বিয়ের পর হানিমুনে মালদ্বীপ গিয়েছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী তাসনিয়া ফারিণ। মাত্র চার দিনেই শেষ করেন তার হানিমুন পর্ব। ফারিণের শুটিংয়ের ব্যস্ততা ও স্বামী শেখ রেজওয়ান রাফিদের যুক্তরাজ্যে ফেরার কারণে দ্রুত হানিমুন পর্ব শেষ করে বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাতে অস্ট্রেলিয়া উড়াল দিয়েছেন।

হানিমুনের বিষয়ে তাসনিয়া ফারিণ গণমাধ্যমকে বলেন, ১৩ আগস্ট মালদ্বীপে গিয়েছিলাম। মাত্র চার দিন ছিলাম। সুন্দর সময় কেটেছে আমাদের। আরও বেশি দিন থাকার ইচ্ছা ছিল। কিন্তু আমার শুটিংয়ের ব্যস্ততা, রাফিদেরও যুক্তরাজ্যে ফেরার তাড়া আছে। আগামী মাসে চাকরিতে যোগ দেবে সে। সব মিলিয়ে খুব অল্প সময় পেয়েছি হানিমুনে। তার পরও কাজের চাপের মধ্যে কিছুটা সতেজ হয়ে ফিরলাম।

সেখান থেকে ফিরেই অস্ট্রেলিয়ার উদ্দেশে উড়াল দেন ফারিণ। দুটি ওয়েব ফিল্মের শুটিংয়ের জন্যই তার এই অস্ট্রেলিয়া সফর।

ফারিণ বলেন, সেখানে শিহাব শাহীনের দুটি ওয়েব ফিল্মের শুটিং হবে। আগেই শিডিউল দেয়া ছিল ওয়েব ফিল্ম দুটির। শিহাব ভাই আগেই চলে গেছেন। হানিমুন সংক্ষিপ্ত করে আমিও যাচ্ছি। চলতি মাসের পুরোটাই শুটিং হবে। আগামী মাসে দেশে ফেরার কথা।

আরও পড়ুন: হানিমুনে গেলেন তাসনিয়া ফারিণ

মোস্তফা সরয়ার ফারুকীর তত্ত্বাবধানে নির্মিত হতে যাওয়া ১২টি সিনেমার একটি হচ্ছে ‘কাছের মানুষ দূরে থুইয়া’। এর একটি নির্মাণ করছেন শিহাব শাহীন। অস্ট্রেলিয়া এটির শুটিং করতেই উড়াল দিলেন ফারিণ। এতে ফারিণের বিপরীতে থাকবেন সংগীতশিল্পী প্রিতম আহমেদ।

দীর্ঘ ৮ বছর প্রেমের পর বিয়ে করেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। পারিবারিক আয়োজনে গেল শুক্রবার (১১ আগস্ট) বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন এই অভিনেত্রী। বিয়ের আনুষ্ঠানিকতার পর স্বামী শেখ রেজওয়ান রাফিদের সঙ্গে ১৩ আগস্ট মালদ্বীপে যান তিনি। ফারিণের স্বামী নাম শেখ রেজওয়ান। তিনি ভিনদেশে কর্মরত রয়েছেন।

প্রসঙ্গত, ২০১৭ সালে ‘আমরা আবার ফিরব কবে’ নামের একটি নাটকের মাধ্যমে অভিনয়ে ডেবিউ হয় তাসনিয়া ফারিণের। এরপর টিভি নাটক, ওয়েব ফিল্ম ও ওয়েব সিরিজে দেখা গেছে তাকে। পাশাপাশি ওপার বাংলার ‘আরো এক পৃথিবী’ সিনেমায়ও দেখা গেছে এ অভিনেত্রীকে।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত