ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

দেনমোহরের টাকা চান না অপু বিশ্বাস

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০২ মার্চ ২০১৮, ১৫:৫৩  
আপডেট :
 ০২ মার্চ ২০১৮, ১৫:৫৬

দেনমোহরের টাকা চান না অপু বিশ্বাস

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সংসারের সমাপ্তি হয়েছে। গত ২২ ফেব্রুয়ারি ডিভোর্স নোটিশ পাঠানোর ৩ মাস পূর্ণ হয়ে তাদের বিবাহ বিচ্ছেদ কার্যকর হয়। বর্তমানে তারা সম্পূর্ণ আলাদা দু’জন মানুষ।

বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গে শাকিব-অপুর বিয়ের দেনমোহরের বিষয়টি নিয়ে আলোচনা হয়েছে। বেশ কিছু দিন আগে অপু দাবি করেছিলেন, তাদের বিয়ের দেনমোহর ১ কোটি ৭ লাখ ১টাকা। আর সেটা গ্রহণের ইঙ্গিতও ছিলো তার ভাষ্যে। যদিও শাকিবের পক্ষ থেকে জানানো হয়েছিলো যে, কাবিননামায় দেনমোহর ৭ লাখ ১টা উল্লেখ আছে।

এদিকে সম্প্রতি অপু বিশ্বাস বলছেন, দেনমোহরের টাকা তিনি চান না। এমনকি শাকিবের কাছ থেকে ছেলে আব্রাম খান জয়ের ভরণ-পোষণও নিতে আগ্রহী নন তিনি। একটি জাতীয় দৈনিকের সাক্ষাৎকারে তিনি এসব কথা জানান।

অপু বলেন, কাবিননামার কোনো টাকাই আমাকে দিতে হবে না। এসব নিয়ে যুদ্ধ করার দরকার নেই। আমি দর্শকের যে ভালোবাসা পেয়েছি, তাতেই খুশি। আর পৃথিবীতে আমার সবচেয়ে প্রিয় জিনিস আমার সন্তান আব্রাম খান জয়। এই জয়ের ভরণ-পোষণও শাকিবকে দিতে হবে না।

শাকিব খান যদি ছেলে জয়ের ভরণ-পোষণ দিতেও চান, তারপরও তিনি নেবেন না বলে জানিয়েছেন অপু। তার মতে, শুধু টাকা-পয়সা দিলেই বাবা হওয়া যায় না। আমার রোজগার করা টাকায় জয়কে বড় করবো।

বিবাহ বিচ্ছেদের আইন অনুসারে সন্তানকে ভাগাভাগি করে বাবা-মা দুজনের কাছেই রাখতে হয়। তবে অপুর মতে, শাকিবের কাছে তিনি জয়কে নিরাপদ মনে করেন না। তাই তিনি নিজের কাছেই জয়কে রাখতে চান।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত