ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

এই দশজন থেকে নির্বাচিত হবেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৪:১৩

এই দশজন থেকে নির্বাচিত হবেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

এবারের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ যেন গোপন অভিসার চালাচ্ছে! শুনতে কিছুটা খটকা লাগলেও ব্যাপারটা এমনই। কবে কীভাবে এই রিয়্যালি শো শুরু হয়েছে, সেই খবর অনেকেই জানেন না। তবুও থেমে নেই কার্যক্রম। আয়োজক অন্তর শোবিজ এরইমধ্যে সম্পন্ন করে ফেলেছে প্রাথমিক বাছাইপর্ব।

সংগীতশিল্পী শুভ্র দেব, অভিনেত্রী তারিন, মডেল খালেদ সুজন, মডেল ইমি ও ব্যারিস্টার ফারাবীর সমন্বয়ে গঠিত বিচারক প্যানেল এরইমধ্যে বাছাই করেছেন সেরা ১০ সুন্দরী। তবে তাদের নাম প্রকাশ করতে চাইছে না অন্তর শোবিজ।

গত ১৬ সেপ্টেম্বর বিএফডিসিতে শুরু হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার অডিশন রাউন্ড। সেখানে অংশ নেয়া প্রতিযোগীদের মধ্য থেকে বাছাই করে দশজনকে নির্বাচিত করেন বিচারকরা। এই দশজনকে নিয়েই অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনালে। সেখানে অডিশন রাউন্ডের বিচারকদের সঙ্গে যুক্ত হবেন আরো কয়েকজন বিচারক।

অন্তর শোবিজের পক্ষ থেকে জানানো হয়, আগামী ২৬ সেপ্টেম্বর থেকে এটিএন বাংলা চ্যানেলে প্রচার শুরু হবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’। আগামী মাসের প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হবে এর গ্র্যান্ড ফিনালে। বিজয়ী প্রতিযোগী অংশ নেবেন ‘মিস ওয়ার্ল্ড’-এর মূল প্রতিযোগিতায়। আগামী ৭ ডিসেম্বর চীনে অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড’।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত