ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

মোশাররফ-জুঁই দম্পতির অন্য পরিচয়

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৮, ১২:৫৪

মোশাররফ-জুঁই দম্পতির অন্য পরিচয়

দেশের ছোট পর্দার বেতাজ বাদশা বলা চলে মোশাররফ করিমকে। দীর্ঘ দিন ধরে তুমুল জনপ্রিয়তার সঙ্গে কাজ করছেন এই অভিনেতা। নির্মাতা-প্রযোজক কিংবা টিভি চ্যানেল, সবখানেই চাহিদার তুঙ্গে মোশাররফ। শুধু তাই-ই নয়, দেশজুড়ে মোশাররফ করিম যেই অসামান্য জনপ্রিয়তা অর্জন করেছেন, সেটা অনেকের কাছে স্বপ্নের মতো।

মোশাররফ করিমের স্ত্রী জুঁই করিমও অভিনয় করেন। নাটকের পর্দায় তিনিও বেশ জনপ্রিয়। অভিনয় দিয়ে দর্শকমনে অসামান্য জনপ্রিয়তা অর্জন করা এই দম্পতিকে এবার পাওয়া গেলো নতুন পরিচয়ে। প্রথমবারের মতো গান গেয়েছেন মোশাররফ-জুঁই।

একটি ধারাবাহিক নাটকের জন্য তাদের এই গান। নাটটির নাম ‘বিবাহ হবে’। এটি পরিচালনা করেছেন নির্মাতা ও অভিনেতা রওনক হাসান। টম ক্রিয়েশনস প্রযোজিত এ নাটকের গানটি লিখেছেন রওনক হাসান ও নাওমি কামরুন বিধু। সুর-সঙ্গীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন। মগবাজারের একটি স্টুডিওতে সম্প্রতি গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

শুধু মোশাররফ করিম ও জুঁই করিম নন, এই গানে কণ্ঠ দিয়েছেন ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেতা আহসান হাবিব নাসিমও।

গান গাওয়া প্রসঙ্গে মোশাররফ করিম বলেছেন, বিভিন্ন নাটকেই আমি মজা কিংবা দৃশ্যের প্রয়োজনে খালি গলায় গান গাই। কারণ আমি গান পাগল মানুষ। এটা রওনক জানে। তাই ও অনুরোধ করলো নাটকে গান গাইতে। আশা করি দর্শকের ভালো লাগবে গানটি।

এদিকে নির্মাতা সূত্রে জানা গেছে, ‘বিবাহ হবে’ ধারাবাহিক নাটকটি বাংলাভিশনে প্রচারিত হবে। নাটকে মোশাররফ করিম-জুঁই দম্পতি ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন অপর্ণা ঘোষ, আহসান হাবিব নাসিম, বড়দা মিঠু, মনিরা মিঠু, ইন্তেখাব দিনার, জয়রাজ, নমিরা, তারিক স্বপন, নাদিয়া, সুজাত শিমুল প্রমূখ।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত