ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

সালমানের ‘মাই লাভ’ মারা গেছে

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৮, ১৮:৪৯

সালমানের ‘মাই লাভ’ মারা গেছে

বলিউড ভাইজান সালমান খান যে বড় মনের অধিকারী, সেটা নতুন করে বলার প্রয়োজন নেই। বলিউডের যে কারোর দুর্দিন কিংবা ভক্ত-সাধারণ মানুষের বিপদেও এগিয়ে আসেন তিনি। তার 'বিইং হিউম্যান' প্রতিষ্ঠান তো প্রতিনিয়ত অসহায় মানুষদের জন্য কাজ করে চলেছে।

পর্দায় সালমান খান গুরুগম্ভীর হলেও ব্যক্তিজীবনে তার মন অনেক কোমল। তিনি বেশ কিছু প্রাণী পোষেন। তাদের মধ্যে অন্যতম ‘মাই লাভ’। আর এই 'মাই লাভ' মারা গেছে। সম্প্রতি দুনিয়া ছেড়ে চলে যায় এই নিয়াপলিটান ম্যাস্টিফ প্রজাতির এই কুকুর।

‘মাই লাভ’ হারানোর শোকে বিষাদগ্রস্থ হয়ে আছেন সালমান খান। ইনস্টাগ্রামে ওই কুকুরের সঙ্গে ছবি শেয়ার করে সালমান লিখেছেন, ‘আমার ভালবাসা আজ চলে গেল। ভগবান ওর আত্মাকে শান্তি দিক।’

সালমানের কাছে নানা প্রজাতির কুকুর রয়েছে। 'মাই লাভ' সেই পরিবারের এক জন সদস্য ছিল। পোষ্যদের প্রতি তার ভালবাসার ছবি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ভাইজান। ‘মাই লাভ’ ছাড়াও 'মাই জান' ও 'মাই সন' নামে সালমানের আরও দুটি পোষ্য ছিল। ওই দুই পোষ্য আগেই মারা গেছে। দুই পোষ্যের মৃত্যুতে সলমন খুব ভেঙে পড়েছিলেন। এবার তার আর এক ভালবাসা চলে যাওয়ায় বেশ মর্মাহত হয়েছেন নায়ক।

পোষ্যদের দেখাশোনার জন্য লাখ লাখ টাকা খরচ করেন সালমান। তাদের দেখাশোনা করার জন্যও আলাদা আলাদা লোক আছে। এক সাক্ষাত্কারে সালমান জানিয়েছিলেন, পোষ্যদের কাছ থেকে তিনি ধৈর্য ও সহনশক্তি শেখেন।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত