ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

অবকাশযাপনে বালিতে পরী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৯, ১২:৪৭  
আপডেট :
 ১৭ জানুয়ারি ২০১৯, ১৩:২৪

অবকাশযাপনে বালিতে পরী

ঢাকাই চলচ্চিত্রের গ্লেমার নায়িকাদের নাম উঠলেই চলে আসে পরীমনি নাম। প্রতিবারই নিজেকে ভেঙে দর্শকদের নতুন কিছু দেয়ার লক্ষে কাজ করে যাচ্ছেন।বর্তমান সময়টায় পরীমনি মানেই তরুণ প্রজন্মের ঘুম হারাম।

তার প্রতি ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের এই মাদকতার মূল কারণই হচ্ছে পরীর অপরূপ চাহনি আর সাবলীল অভিনয়। লাস্যময়ী এই অভিনেত্রীর সর্বশেষ মুক্তি পেয়েছে স্বপ্নজাল ছবিটি।

আর এরপরই নিজেকে এক নতুন ভাবে আবিষ্কার করেছে পরীমনি। যার ফলশ্রুতিতে অনেক অংশেই কমিয়ে দিয়েছেন কাজ।

পরীর ভাষ্যমতে, ‘আমি আমার এই চলচ্চিত্র ক্যারিয়ারে অনেক নির্মাতার ছবিতে অভিনয় করেছি। যাদের ছবি গুলো আমাকে শুধু নায়িকা তকমা লাগিয়েছে। কিন্তু সেলিম স্যারের স্বপ্নজাল ছবিটি আমাকে অভিনেত্রী হতে শিখিয়েছে। যার কারণে কাজের পরিমাণ কমিয়ে দিয়েছি। বছরে যদি একটা ছবিও করি, সেটা যেন আমাকে সারা বছর দর্শকের মনে বাঁচিয়ে রাখে। আমি সেভাবেই এগোচ্ছি।’

এদিকে নতুন বেশ কিছু কাজের পরিকল্পনা হাতে নিয়েছেন পরী। আর তাইতো ভালো কিছু শুরু করার আগে সকল ব্যস্ততা থেকে নিজেকে দূরে নিয়ে প্রকৃতির সান্নিধ্যে গিয়ে নিজেকে উজার করে দিচ্ছেন এই নায়িকা। কখনো ক্যামেরা হাতে বনে-জঙ্গলে আবার কখনো নীল আকাশের নিচে বিশাল সমুদ্রেরর সামনে।

নিজেকে একটু সময় দিতে সুদূর ইন্দোনেশিয়ার বালি বেশ ফুরফুরে মেজাজে ঘুরে বেড়াচ্ছেন এই নায়িকা। মঙ্গলবার বিকেলে বালিতে পৌঁছান পরী। বৃহস্পতিবার সকালে পরী তার ফেসবুকে ‘শুভ সকাল ক্যাশন’ দিয়ে বেশ কিছু ছবি প্রকাশ করেন । যেখানে দেখা যাচ্ছেন সাদা-নীল শাড়ি পড়ে বেশ আনন্দেই সমুদ্রের পানিতে ঘুরে বেড়াচ্ছেন তিনি।

পরীমনি বলেন, ‘গত এক বছর বেশ কিছু পরিকল্পনা নিয়েছি। বলতে পারেন কয়েকটা ধামাকা আয়োজনও রয়েছে এর মধ্যে। শিগগিরই এগুলো বাস্তবায়ন করবো। তার আগে একটু অবকাশযাপনে বালিতে এলাম।’

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত