ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

‘পাসওয়ার্ড’ এ শাকিবের সঙ্গী রাণী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:১৭

‘পাসওয়ার্ড’ এ শাকিবের সঙ্গী রাণী

আর কিছুদিন পরই শুরু হতে যাচ্ছে শাকিব খানের নতুন ছবি ‘পাসওয়ার্ড’ এর শুটিং। ছবিটি নির্মাণ করবেন মাস্টার মেকার মালেক আফসারী।

ছবিটি প্রযোজনা করবেন শাকিব খান ও ইকবাল। শুক্রবার ছবিটির শুটিং বিষয়ে চূড়ান্ত মিটিং করলেন ছবির দুই প্রযোজক শাকিব খান ও ইকবাল। এসময় তাদের সাথে ছিলেন ছবির নির্মাতা মালেক আফসারী। আরো ছিলেন আব্দুলা জহির বাবু।

ছবির প্রযোজক ইকবাল হোসেন বাংলাদেশ জার্নালকে বলেন, আগামী ফ্রেব্রুয়ারির ২৬ তারিখ থেকে শুরু হবে ছবির শুটিং। আমরা এফডিসির ৯ নাম্বার ফ্লোর থেকে ছবির শুটিং শুরু করবো। দেশের বিভিন্ন লোকেশনে শুট হবে। কিছুদিন আগে এখন দিনাজপুরে একটি ট্রেনের কারখানায় লোকেশন দেখে এসেছি। সেখানোও কিছু শুটিং হবে।

ছবিতে শাকিব খানের সাথে জুটি বাধবেন নায়িকা বুবলী। পাশাপাশি থাকছে নতুন আরো এক মুখ। তিনি হলেন মডেল ও অভিনেত্রী রাণী আহাদ।

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে প্রথমবার কাজ করতে যাচ্ছেন রাণী আহাদ। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। এ বিষয়ে রাণী বলেন, ‘আমি বেশ কয়েক বছর বিজ্ঞাপন ও নাটকে কাজ করলেও চলচ্চিত্র নতুন। আর চলচ্চিত্র জীবনের শুরুর দিকেই সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজের সুযোগ আমার জন্য অবশ্যই অনেক বড় ব্যাপার। সবকিছু ঠিক থাকলে মঙ্গলবার থেকে শুটিং শুরু হবে। মালেক আফসারী স্যার গুণী নির্মাতা, প্রযোজক ইকবাল ভাই অনেক আন্তরিক মানুষ। আমি নিজের সবটুকু দিয়ে চেষ্টা করবো। আশা করি ভালো কিছু হবে।’

বাংলাদেশ জার্নাল/এএ/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত