ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

এবার বলিউডের সিনেমায় আসিফ আকবর

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪৪

এবার বলিউডের সিনেমায় আসিফ আকবর

বাংলা সঙ্গীতের যুবরাজ আসিফ আকবর। দীর্ঘ উনিশ বছর ধরে সঙ্গীত পিপাসু মানুষদের উপহার দিয়েছেন জনপ্রিয় বহু গান। নিজের কণ্ঠের জাদুতে মাতিয়েছেন তার ভক্তদের। শুদু বাংলাদেশে নয় ভারতের পশ্চিমবঙ্গ, আসামে তৈরি হয়েছে তার অগণিত ভক্ত। এবার সেই ভক্তদের জন্য ‘হাঞ্চ’ নামের একটি বলিউড সিনেমায় কণ্ঠ দিতে যাচ্ছেন আসিফ আকবর।

সম্প্রতি রাজধানীর মগবাজারে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ভারতের গ্রীবস মিউজিকের ব্যানারে আসিফ আকবরের নতুন গান ‘অভিনয়’ মুক্তি পায়। এসময় উপস্থিত ছিলেন আসিফ আকবর, দেবাশীষ বিশ্বাস, ইথুন বাবু, তরুণ মুন্সী, প্লাবন কোরেশীসহ অনেকে। গ্রীবস মিউজিকের পক্ষ থেকে ছিলেন ফরিদ উদ্দিন, শ্রী প্রীতম ও জাকির।

বক্তব্যে গ্রিবস মিউজিকের বাংলাদেশের চেয়ারম্যান ফরিদ উদ্দিন আসিফ আকবরের বলিউড সিনেমায় কণ্ঠ দেয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, দুই বাংলাতেই আসিফ ভাই বেশ জনপ্রিয়। তার গান এতদিন বাংলাদেশের মানুষ শুনেছে, এবার তাকে নিয়ে একটু অন্যরকম কিছু করতে যাচ্ছি। ‘হাঞ্চ’ নামের একটা হিন্দি ছবি করতে যাচ্ছি আমরা। এই ছবিতে আসিফ ভাই গান করবেন। এ বিষয়ে আসিফ ভাইও সম্মতি দিয়েছেন। এবার আসিফ ভাইয়ের গান দিয়ে আমরা মুম্বাই মাতাবো।

২০০১ সালের জানুয়ারিতে জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবরের ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানটি মুক্তি পায় । মুক্তির পর থেকে আলোচিত হয়েছিল এই গানের অ্যালবাম। একে একে বিক্রি হয় ৬০ লাখেরও বেশি অ্যালবাম।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত