ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

মাহির প্রথম

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ মার্চ ২০১৯, ১৪:১৫

মাহির প্রথম

নির্মাতা রায়হান রাফি আলোচোনায় আসে তার পরিচালনায় নির্মিত ‘পোড়ামন ২’ ছবি দিয়ে। অন্যদিকে ঢাকাই চলচ্চিত্রের অগ্নিকন্যা খ্যাত নায়িকা মাহিয়া মাহির ক্যারিয়ারের অন্যতম সেরা চলচ্চিত্র ‘পোড়ামন’। এই মাহিয়া মাহিকে নিয়ে রাফি এবার নির্মাণ করছেন সংগীতনির্ভর চলচ্চিত্র ‘দাগা’।

‘দাগা’ নামের একটি সংগীতনির্ভর চলচ্চিত্রটিতে নায়িকা মাহিয়া মাহির সাথে জুটি বেঁধেছেন ‘স্বপ্নজাল’খ্যাত ইয়াশ রোহান। সম্প্রতি এই দুই তারকা ‘দাগা’-তে চুক্তিবদ্ধ হয়েছেন।

‘দাগা’র জন্য গানটি গাইবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ধ্রুব গুহ। গানটি লিখেছেন ও সুর করেছেন প্রিন্স রুবেল। এর সংগীতায়োজনে আছেন তরিক আল ইসলাম।

রায়হান রাফি বাংলাদেশ জার্নালকে বলেন, ‘ভিন্ন আয়োজনের একটি কাজ। ধ্রুব গুহ দা’র সুন্দর গানটির সঙ্গে চমৎকার একটি গল্প বাছাই করেছি। মাহি ও ইয়াশকে নিয়ে পরিকল্পনামতো কাজটি করতে পারলে দর্শক এটি পছন্দ করবেন বলে আশা করছি।’

মাহি বলেন, ‘সিনেমার বাইরে গিয়ে নিজেকে একটু অন্যভাবে আবিষ্কার করতে পারবো এই মিউজিক্যাল ফিল্মটিতে সেটাই ভালো লাগছে। একটু নতুনত্ব থাকবে। আর রায়হান রাফি সময়ের একজন আলোচিত ও সফল নির্মাতা। ইয়াশ রোহানও স্বপ্নজাল ছবিতে অভিনয় দিয়ে মুগ্ধতা ছড়িয়েছেন। সবকিছু মিলিয়ে একটি সুন্দর কাজের অপেক্ষা করছি আমি।’

জানা গেছে, পহেলা বৈশাখ উপলক্ষে গানের এই ভিডিওটি প্রকাশ হবে ধ্রুব মিউজিক স্টেশনে।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত