ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

তাদের প্রথম

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৯, ১৭:৩০  
আপডেট :
 ১৯ এপ্রিল ২০১৯, ১৮:০২

তাদের প্রথম

প্রথমবারের মতো একসঙ্গে কাজ করছেন নির্মাতা ও অভিনেতা শামিম জামান ও তানিন সুবাহ। ‘পুংটাবাজ’ শিরোনামের নাটকে একসঙ্গে দেখা যাবে তাদের। রুহুল আমিন পথিক রচনায় নাটকটি পরিচালনায় করেছেন শামিম জামান।

গল্পে দেখা যাবে, শামীম জামান ও নয়ন দুই ভাই। তারা খুবই চতুর স্বভাবের। তারা যে গ্রামে থাকে তাদের কর্মকাণ্ডে বিরক্ত গ্রামের সব মানুষ। একপর্যায়ে তাদেরকে গ্রামের লোক তাড়িয়ে দিতে চায়। পরে এই দুই ভাই গ্রামে ঢোকার জন্য পরিকল্পনা করে। একজন সাংবাদিককে দিয়ে তারা তাদের নিজেদের মৃত্য হয়েছে, এমন খবর প্রকাশ করে গ্রামের মানুষকে দেখানোর জন্য। পরের দিনই দুই ভাই তাদের বাড়ি গিয়ে উপস্থিত হয়। বাবা-মাও তাদেরকে পেয়ে খুশি। তারপর যখন শহরে চাকরির জন্য দুই ভাই চলে যেতে চায় তখনই বাবা-মা তাদেরকে বলে গ্রামেই কিছু একটা করার জন্য এবং গ্রামেই বিয়ে করার কথা বলে। পরে দুই ভাইয়ের প্রেমিকাকেই বিয়ে করার সিদ্ধান্ত নেয়।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন নুরু আলি নয়ন,রাজু আহমেদ,কাজী উজ্জল,হাসী মুন ও বাদল। সম্প্রতি নাটকটির শুটিংও শেষ হয়েছে৷ নাটকটি একটি বেসরকারি চ্যানেলের জন্য নির্মিত হয়েছে । শিঘ্রই এটি অবমুক্ত করা হবে বলে জানান নির্মাতা।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত