ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ঈদে সারিকার তিন

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৭ মে ২০১৯, ১১:৩৮  
আপডেট :
 ২৭ মে ২০১৯, ১৪:৪৯

ঈদে সারিকার তিন

মডেল ও অভিনেত্রী সারিকা। মিডিয়াতে যাত্রা শুরু ২০০৬ সালে মডেলিং এর মাধ্যমে তবে ২০১০ সালে ছোট পর্দায় কাজ করে তার অভিনয়ের ক্যারিয়ার শুরু করেন। এরপর থেকে বেশ নিয়োমিত ছিলো নাটক ও বিজ্ঞাপনে। কিন্তু হুট করেই লাপাত্তা হয়ে গিয়েছেন এই অভিনেত্রী। ফেসবুক থেকে শুরু করে কোথাও কোন আপডেট ছিলো না তার। পাশাপাশি তার ব্যবহৃত মুঠোফোনেও তাকে পাওয়া যাচ্ছিলো না। তবে নতুন খবর হলো এই যে আড়াল ভেঙে ঈদে আসছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী সারিকা।

প্রায় ছয় মাস অভিনয় থেকে আড়ালে থাকার পর আসছে ঈদে নির্মাতা তুিহন হোসেনের একটি টেলিছবি ও দুটি খণ্ড নাটকে দেখা যাবে। টেলিছবিটির নাম ‘চুল তার কবেকার’। এটিতে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বিরের সঙ্গে।

এদিকে খণ্ড নাটক দুটি হলো ‘অন্যদিন’ ও ‘পোর্টেট’। দুটি নাটকে এ অভিনেত্রী থাকছেন জোভান ও সালাউদ্দিন লাভলুর বিপরীতে।

প্রসঙ্গত, গত বছর ১ আগস্ট টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব) তাকে ছয় মাসের জন্য নিষিদ্ধ করেছিলো। যার ফলে ছয় মাসে সারিকা কোনো নাটক, বিজ্ঞাপন কিংবা মিউজিক ভিডিওসহ সমিতির কোনো কার্যক্রমে অংশ নিতে পারেন নি।

পরবর্তীতে অক্টোবরের মাঝামাঝি ডিরেক্টরস গিল্ড, অভিনয় শিল্পী সংঘ ও টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ বরাবর তিনি ক্ষমা চেয়ে লিখিত আবেদন করেন। সেই আবেদন গ্রহণ করে টেলিপ্যাব। বিচার বিশ্লেষণ করে তারা গত ২৫শে অক্টোবর সারিকার ছয় মাসের নিষেধাজ্ঞা তিন মাসে কমিয়ে আনে। ৩রা নভেম্বর ‘ব্রেকিং নিউজ’ শিরোনামের একটি নাটকের মধ্য দিয়ে সারিকা অভিনয়ে ফেরেন। কিন্ত এই নাটকের পর আবারো আড়ালে চলে যান তিনি।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত