ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

একসঙ্গে ইমরান-মারিয়া নূর

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৯, ১৩:০৭

একসঙ্গে ইমরান-মারিয়া নূর

নতুন গানের ভিডিও নিয়ে আসছেন সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। আর এবার তার মিউজিক ভিডিওতে প্রথমবারের মত মডেল হয়েছেন উপস্থাপক মারিয়া নূর। ইমরানের সাথে জুটি বেঁধে যে গানটি করেছেন তার নাম ‘শুধু তোমায় ঘিরে’।

গানটি লিখেছেন শরীফ আলদীন, সুর করেছেন নাজির মাহমুদ ও সংগীত করেছেন মুশফিক লিটু। ভিডিওটির পরিচালক ভিকি জাহেদ। আগামী কয়েক দিনের মধ্যেই ধ্রুব মিউজিক স্টেশন ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে ভিডিওটি।

নিজের গানের ভিডিওতে মারিয়া নূর মডেল হওয়াতে সম্মানের মনে করেন ইমরান। তিনি বলেন, মারিয়া নূরের কাজ আমি নিয়মিতই দেখি। তিনি আমার পছন্দের মানুষ। ইচ্ছা ছিল তাকে নিয়ে কাজ করার। সাধারণত গানের ভিডিওতে তিনি কাজ করেন না। আমার প্রস্তাবে কাজটি করেছেন। এটি আমার জন্য সম্মানের।

প্রথম গানের ভিডিওতে মডেল হওয়া প্রসঙ্গে মারিয়া নূর বলেন, এর আগে গানের ভিডিওতে কাজের প্রস্তাব দিয়েছেন অনেকেই কিন্তু করিনি। ইমরানের কারণেই কাজটি করেছি। তার গান আমার পছন্দ। তা ছাড়া তার গান, গানের সুরের সঙ্গে ভিডিও সুন্দর হয়। বিশেষ করে রোমান্টিক গানগুলো বেশি ভালো হয়।

তিনি আরো বলেন, ‘এই গানটির কথা ও সুরের সঙ্গে একটু ভিন্ন আদলে ভিডিওটির দৃশ্যায়ন করা হয়েছে। পর্দায় সুন্দর দেখাবে ভিডিওটি।’

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত