ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৯, ১৫:৫৪

প্রিন্ট

বিয়ে করলেন অভিনেত্রী আইরিন

বিয়ে করলেন অভিনেত্রী আইরিন
বিনোদন প্রতিবেদক

টিভি পর্দার পরিচিত মুখ অভিনেত্রী আইরিন তানি এবার বিয়ের পিঁড়িতে বসলেন। গেল ৩ অক্টোবর চট্টগ্রাম শহরে দুই পরিবারের সম্মতিতে এই অভিনেত্রীর বিয়ে সম্পন্ন হয়েছে। পাত্র সাইফুল ইসলাম চৌধুরী। পেশায় যিনি রাজধানীর একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে কর্মরত।

আইরিন তানি বলেন, দেখাশোনার পর পারিবারিকভাবেই আমাদের বিয়ে হয়েছে। বিয়ের আগে ছেলের সঙ্গে আমি কথা বলেছি, ভালো লেগেছে। দুজনেই এখন ঢাকাতে আছি। নতুন সংসার গোছাচ্ছি। এরপরেই বড় করে বিয়ের রিসিপশন করবো।

আইরিন তানি জানান, তার স্বামী সাইফুল ইসলাম চৌধুরী ভালো মনের মানুষ। বললেন: সে আমার মতো মানসিকতার। সবকিছুতেই সাপোর্টিভ। স্বামীর চেয়ে তার মধ্যে বন্ধুত্বটাই বেশী, যেটা একটি সম্পর্ক মজবুত করতে খুব দরকারি।

আমার শ্বশুরবাড়ির মানুষ এবং স্বামী প্রত্যেকেই আমার কাজকে রেসপেক্ট করেন। বিয়ে করলেও মিডিয়াতে কাজ নিয়ে কোনো বাঁধা নেই। যেভাবে নিয়মিত কাজ করি সেভাবেই করবো। এতে স্বামীর হস্তক্ষেপ থাকবে না। যোগ করেন আইরিন।

ছোটপর্দায় একাধিক ধারাবাহিক ও খণ্ড নাটকে দেখা যায় আইরিন তানিকে। কাজ করেছেন চলচ্চিত্রেও। ২০০৭ সালে তিনি ‌‘বিদ্রোহী পদ্মা’ ছবিতে অভিনয় দিয়ে বড়পর্দায় পা রাখেন। এছাড়া কাজ করেছেন ‘কল্পনা’ ও ‘লবণ’ ছবিতে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত