ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে দেব-পাওলির ‘সাঁঝবাতি’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২০ নভেম্বর ২০১৯, ১৭:৫৮

২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে দেব-পাওলির ‘সাঁঝবাতি’

আসছে ডিসেম্বরেই মুক্তি পেতে যাচ্ছে ওপার বাংলার দেব ও পাওলি দাম অভিনীত ‘সাঁঝবাতি’ ছবিটি। এর আগে ছবিটির টিজার মুক্তি পেলে দর্শকমহলে বেশ প্রশংসিত হয়। এবার জানা গেল, বড়দিন উপলক্ষে আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ছবিটি।

খুনসুটি, ঝগড়া আর এক দুষ্টু মিষ্টি বন্ধুত্বের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘সাঁঝবাতি’। ছবিতে এক নিপাট সরল সাদাসিধে মধ্যবিত্ত ছেলে চাঁদু চরিত্রে অভিনয় করছেন দেব। আর চাঁদুর সেই ঝগড়াটে বন্ধু ফুলির ভূমিকায় রয়েছেন পাওলি দাম। সিনেমার লুক আগে প্রকাশ পেলেও সম্প্রতি প্রকাশিত নতুন পোস্টারে দেব এবং পাওলিকে বেশ ভিন্ন লুকে দেখা গিয়েছে।

সময়ের অভাবে অপন জনের কাছ থেকেও আমরা কত দূরে চলে যাই। আর ঠিক সেই শূন্যতাই যখন পূরণ করে কোনও অনাত্মীয়, যাঁর সঙ্গে চোদ্দো পুরুষেও রক্তের কোনও সম্পর্ক নেই। তখন সেই মানুষগুলিই যেন তখন আমাদের কাছের মানুষ হয়ে ওঠে। ‘অসহায়’ আমাদের আশ্রয় হয়ে ওঠে। যেন কত থেকে তাঁর সঙ্গে সম্পর্ক রয়েছে। ‘সাঁঝবাতি’র গল্পের শুরুও ঠিক এমনভাবেই হয়েছে। ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়।

পরিচালক লীনার ভাষায়, সম্পর্কের ভাঙাগড়ার গল্প দেখা যাবে ‘সাঁঝবাতি’ ছবিতে। সেই কারণেই ছবির শীর্ষক একটু অন্য ধরনের- ‘এক ছক ভাঙা সম্পর্ক’। বাস্তব ঘটনার মিশেলে তৈরি হয়েছে ছবির প্লট। এবছর বড়দিনে মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ জার্নাল/ আইএন
  • সর্বশেষ
  • পঠিত