ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

‘স্কেচার্স’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সিয়াম-ফারিয়া

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৯, ১৬:০৭

‘স্কেচার্স’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সিয়াম-ফারিয়া

বাংলাদেশে প্রথমবারের মত উদ্বোধন হতে যাচ্ছে আন্তর্জাতিক সু ব্র্যান্ড ‘স্কেচার্স’র। আমেরিকান লাইফস্টাইল এবং ফুটওয়্যার কোম্পানিটি্র প্রধান শাখা কেলিফোর্নিয়ার মানহাটানে অবস্থিত। বাংলাদেশে চলতি মাসে এটি প্রথমবারের মত এই কোম্পানির শাখা উদ্বোধনী হতে যাচ্ছে।

নতুন খবর হলো, আন্তর্জাতিক সু ব্র্যান্ড ‘স্কেচার্স’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছেন জনপ্রিয় দুই তারকা সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া। সম্প্রতি আমেরিকান এই কোম্পানিটির বাংলাদেশের প্রতিনিধির মাধ্যমে এই দুজনের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। আগামীতে এই দুজন এই সু ব্র্যান্ডটির হয়ে বিভিন্ন প্রচারণামূলক কাজে অংশ নেবেন, সেওসাথে অংশ নেবেন এর বিজ্ঞাপনেও। বিষয়টি নিশ্চিত করেছেন সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া দুজনেই।

এরমধ্যে এই দুজনেই এটির প্রচারণামূলক অংশ হিসেবে একটি ওভিসিতে কাজ করেছেন। সম্প্রতি এটির শুট শেষ হয়েছে।

সিয়াম আহমেদ বলেন, প্রথমবার এই আন্তর্জাতিক সু ব্র্যান্ড ‘স্কেচার্স’ বাংলাদেশে আসছে। এর সাথে জড়িত থাকতে পেরে খুব ভালো লাগছে।

নুসরাত ফারিয়া বলেন, ‘স্কেচার্স’ হচ্ছে একটি আন্তর্জাতিক সু ব্র্যান্ড। গত মাসে আমি এবং সিয়াম দুজনে এর চুক্তিতে স্বাক্ষর করি। আশা করছি এই ব্র্যান্ডটি বাংলাদেশেও মানসম্মত প্রোডাক্ট সরবরাহ করবে।

আগামী ২৯ নভেম্বর রাজধানীর গুলশানে ‘স্কেচার্স’র উদ্বোধনী অনুষ্ঠান হবে। সেখানে এই দুই তারকার পাশাপাশি আরও উপস্থিত থাকবেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালকসহ আরও অনেকে।

উল্লেখ্য, সিয়াম আহমেদ ও নুসরাত ফারিয়া প্রথমবারের মত জুটি বাঁধতে চলেছেন অপারেশন সুন্দরবন সিনেমাতে। দীপঙ্কর দীপন পরিচালিত এই ছবিটির শুটিং শুরু হবে আগামী ১২ ডিসেম্বর থেকে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত