ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

চুমু খাওয়ার ছবি তুলতে গিয়ে নদীতে (‌ভিডিও)‌

চুমু খাওয়ার ছবি তুলতে গিয়ে নদীতে (‌ভিডিও)‌

বিয়ের আগে ফটোশুটের চল শুরু হয়েছে। বর–বধূ তাদের জীবনের এই মুহূর্তটিকে সুন্দরভাবে ছবির মধ্য দিয়ে মনে রাখতে চান। তাই তারা নানাভাবে ছবি তোলেন। এবার প্রি–ওয়েডিং ফটোশুট করতে গিয়ে বিপাকে পড়লেন এক যুগল। যদিও সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হওয়ার পর অনেকেই মজা পেয়েছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, নদীতে একটি নৌকায় বসে রয়েছেন তরুণ–তরুণী। মেয়েটির পরনে সাদা শাড়ি। আর ছেলেটি পরেছেন মেরুন পাঞ্জাবি, সঙ্গে সাদা ধুতি। দু’জনেই আবার ছবি তোলার জন্য নিজেদের মাথার ওপর একফালি কলাপাতা নিয়ে পোজ দিয়েছেন। তাদের ছবি তুলতে অত্যাধুনিক ক্যামেরা নিয়ে হাজির বেশ কয়েকজন ফটোগ্রাফার।

কী কী করলে ফ্রেমে তাদের আরও রোম্যান্টিক লাগবে হবু দম্পতিকে সেটাই বোঝাচ্ছেন তারা। শেষ পর্যন্ত বোঝা গেল চারদিক থেকে জল ছিটিয়ে দেবেন ক্যামেরা ম্যানের সহকারীরা। আর ঠিক সেই মুহূর্তেই ঠোঁটে ঠোঁট ছোঁয়াবেন ওই তরুণ–তরুণী। আর তখনই ঝলসে উঠবে ফ্ল্যাশ। লেন্সবন্দি হবে হবু দম্পতির একান্ত মুহূর্ত। কিন্তু অভিনব কায়দায় এই প্রি–ওয়েডিং শুট শুরুর আগেই ঘটল বিপত্তি। ফটোগ্রাফারের কথামতো যেই না ওই জুটি চুমু খেতে গিয়েছেন, ওমনি উল্টে গেল নৌকা। ঝপাং করে পানিতে পড়লেন তরুণ–তরুণী দু’জনেই। ভাগ্যিস দু’জনেই সাঁতার জানতেন, আর নদীর পানিও তেমন গভীর ছিল না, তাই কোনো অঘটন ঘটেনি।

কিন্তু পানিতে পড়ে যাওয়ার পর ওই জুটিও অট্টহাসিতে ফেটে পড়েন। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হেসে গড়াচ্ছেন নেটিজেনরাও।

তবে ওয়েডপ্ল্যানার ওয়েডিং স্টুডিওর মুখপাত্র জানিয়েছেন তিজিন ও শিল্পার নতুন জীবনের সূচনা যাতে হাসি–ঠাট্টার মধ্য দিয়ে হয় তাই এটা তাদেরই পূর্ব পরিকল্পনা ছিল। তাই তাদের ওই সরু নৌকায় তোলা হয়েছিল। এই ভিডিও ইতিমধ্যেই ২ লক্ষ দর্শক দেখেছেন এবং দারুণ দারুণ মন্তব্য করেছেন। তবে পড়ে যাওয়ার পর বাকি ছবিগুলো নাকি জলের মধ্যেই সেরেছেন এই জুটি।

দেখুন ভিডিও

সূত্র: আজকাল

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত