ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

নাটোরে ইউনাইটেড প্রেসক্লাবের কার্যকরী কমিটির নির্বাচন সম্পন্ন

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ১২ মার্চ ২০২১, ১৯:৩৪

নাটোরে ইউনাইটেড প্রেসক্লাবের কার্যকরী কমিটির নির্বাচন সম্পন্ন
বামে রেজাউল করিম রেজা, ডানে মাহবুব হোসেন

নাটোরে পেশাদার সাংবাদিকদের সংগঠন ইউনাইটেড প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে চ্যানেল আই ও কালের কণ্ঠের প্রতিনিধি রেজাউল করিম রেজা সভাপতি এবং মাছরাঙা টিভি ও বণিক বার্তার প্রতিনিধি মাহবুব হোসেন সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেছেন।

এর আগে শুক্রবার সকাল ১০টায় স্থানীয় একটি রেস্টুরেন্টে ভোটগ্রহণ শুরু হয়ে চলে দুপুর ১টা পর্যন্ত। পরে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মো. মুক্তার হোসেন (দৈনিক প্রথম আলো)।

এ সময় অপর দু’জন কমিশনার মো. নাজমুল ইসলাম (দৈনিক মানবকণ্ঠ) ও মো. আব্দুল মজিদ (দৈনিক আমার সংবাদ) উপস্থিত ছিলেন।

নির্বাচনে অন্য বিজয়ীরা হলেন- সহ-সভাপতি পদে মো. হালিম খান (এনটিভি), যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. সুফি সান্টু (দৈনিক সময়ের আলো), কোষাধ্যক্ষ পদে মো. আনোয়ার পারভেজ (দৈনিক সানশাইন), অফিস সেক্রেটারি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মো. মেহেদী হাসান বাবু (বাংলা টিভি ও বাংলাদেশ জার্নাল), সাহিত্য ও সংস্কৃতি পদে মো. কামাল হোসেন (দৈনিক ভোরের দর্পণ), ক্রীড়া সম্পাদক পদে খন্দকার মাহবুবুর রহমান (দৈনিক বাংলাদেশ কণ্ঠ) ও কার্যকরী নির্বাহী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন খন্দকার শামসুজ্জোহা (দৈনিক রাজ বার্তা), মো. শফিকুল ইসলাম (দৈনিক সকাল বেলা ) ও দেবাশীষ কুমার সরকার (চ্যানেল ২৪)।

প্রধান নির্বাচন কমিশনার মো. মুক্তার হোসেন জানান, নাটোর ইউনাইটেড প্রেসক্লাবের মোট ভোটার সংখ্যা ২৮ জন। নির্বাচনে মোট ২৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচন পর্যবেক্ষণে আসেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা। এ সময় সৌহাদ্যপূর্ণ নির্বাচনে দেখে সন্তোষ প্রকাশ করেন তারা।

এদিকে নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন বিভিন্ন প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও সামাজিক সংগঠনগুলো।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত