ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

দুই সাংবাদিককে মারপিট, ৩ যুবলীগ নেতা গেপ্তার

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৯, ১৯:৩৫  
আপডেট :
 ১৭ জানুয়ারি ২০১৯, ১৯:৪১

দুই সাংবাদিককে মারপিট, ৩ যুবলীগ নেতা গেপ্তার

ঢাকা থেকে আসা যমুনা টেলিভিশনের দুই সাংবাদিককে পিটিয়ে আটকে রাখার অভিযোগে তিন যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে বগুড়া শহরের মালতিনগর এলাকায় বগুড়া পৌরসভার ১২ নং ওয়ার্ড যুবলীগ নেতা নুর মোহাম্মদ নুরা পরিচালিত রিয়াল লাইফ নামের মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে পেশাগত কাজে গেলে নূরা সাংবাদিককে পিটিয়ে আটক করে রাখে।

যমুনা টেলিভিশনের ৩৬০ ডিগ্রি অনুষ্ঠানের রিপোর্টার এসএম জিয়া একটি টিম নিয়ে মাদাকাসক্ত নিরাময় কেন্দ নিয়ে রিপোর্ট তৈরির উদ্দেশ্যে বগুড়ায় আসেন।

বৃহস্পতিবার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালককে বিষয়টি জানিয়ে তিনি কাজ শুরু করেন। দুপুরের দিকে তাদের টিম শহরের মালতিনগরে রিয়াল লাইফ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে যান। সেখানকার পরিচালক যুবলীগ নেতা নুর মোহাম্মদ নুরার অনুমতি নিয়ে তিনি এবং ক্যামেরা পারসন তানভির মিজান ভেতরে যান।

সেখানে চিকিৎসাধীন রোগীদের সাথে কথা বলতে গেলে নুর মোহাম্মদ নুরা তাদেরকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এক পর্যায়ে টেনে হিঁচড়ে তার কক্ষে নিয়ে গিয়ে দুই সাংবাদিককে বেদম মারপিট করে ক্যামেরা ও মোবাইল ফোন কেড়ে নেয়। দুই সাংবাদিককে মারধর করে উল্টো তাদের নামে দুই লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ এনে পুলিশে খবর দেয় নুর মোহাম্মদ নুরা।

যুবলীগ নেতা নুর মোহাম্মদের সংবাদে পুলিশ সেখানে যায়। প্রথমে দুই সাংবাদিককে বনানী পুলিশ ফাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে দুই সাংবাদিকের কাছে বিস্তারিত জেনে পুলিশ নুর মোহাম্মদ ও তার সহযোগী পলাশ এবং আরকুকে গ্রেফতার করে। পরে মারধরের শিকার দুই সাংবাদিককে পুলিশ উদ্ধার করে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে যায়।

যমুনা টেলিভিশনের রিপোর্টার এসএম জিয়া তিনজনের নামে থানায় মামলা করেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকতৃা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, দুই সাংবাদিক ঢাকা থেকে এসেছিলেন। তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। সাংবাদিকের নামে চাঁদা দাবির মিথ্যা অভিযোগ করেছে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে লোকজন। এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত