ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

পাবনা-৪: বিএনপির মনোনয়নপত্র নিলেন ২ প্রার্থী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ৩০ আগস্ট ২০২০, ২০:১৫

পাবনা-৪: বিএনপির মনোনয়নপত্র নিলেন ২ প্রার্থী

আসন্ন পাবনা-৪ আসনের উপনির্বাচনে ধানের শীষের প্রার্থী হতে দুইজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারা হলেন, পাবনা জেলার আহবায়ক ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব এবং পাবনার শ্রমিক দল নেতা মো. আহসান হাবিব।

রোববার রাজধানীল নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে থেকে পাবনা-৪ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন তারা। মনোনয়ন ফরমের মূল্য ধরা হয়েছে ১০ হাজার টাকা।

সোমবার দুপুর ২টার মধ্যে মনোনয়প্রত্যাশীদের ২৫ হাজার জামানতসহ পূরণকৃত ফরম জমা দিতে হবে কেন্দ্রীয় কার্যালয়ের দপ্তরে।

রোববার বিকালে হাবিবুর রহমান হাবিব বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী কাছ থেকে ফরম সংগ্রহ করেন।

রুহুল কবির রিজভী জানান, সোমবার বিকাল ৫টা থেকে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে পাবনা-৪ আসনের প্রার্থীদের সাক্ষাতকার অনুষ্ঠিত হবে।

সাংবাদিকদের তিনি বলেন, আপনারা জানেন, আমরা গণতন্ত্র ফিরিয়ে নিয়ে আসার জন্য যেমন আন্দোলন-সংগ্রামে রাজপথে আছি। আমরা জানি এই নির্বাচনের পরিণতি কী হবে। এরপরও গণতন্ত্র প্রসারণের জন্য আমার নির্বাচন অংশগ্রহণ করেছি।

রিজভী বলেন, আমরা জানি নির্বাচন, নির্বাচন কমিশন ও ভোট এটার যে একটা সুষ্ঠু ব্যবস্থা সেটা সরকার ভেঙে ফেলেছে। এগুলো যাতে ফিরিয়ে নিয়ে আসা যায়, আবার যাতে সুষ্ঠু নির্বাচন করা যায়, আবার সুষ্ঠু ভোট যাতে দেশে হয়- সেটারই অংশ হিসেবে এবং আন্দোলনের অংশ হিসেবে এই উপ-নির্বাচনে আমরা অংশ নিচ্ছি।

এসময় হাবিবুর রহমান হাবিব আশাবাদ ব্যক্ত করে বলেন, পাবনা-৪ উপনির্বাচনে সুষ্ঠু হলে ধানের শীষ প্রতীক বিপুল ভোটে বিজয়ী হবে।

প্রসঙ্গত, আগামী ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ জার্নাল/কেএস/আরকে

  • সর্বশেষ
  • পঠিত