ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

বিএনপি বিকারগ্রস্ত, উল্টাপাল্টা বক্তব্য দেয়: তথ্যমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৮ এপ্রিল ২০২১, ১৮:২০  
আপডেট :
 ২৮ এপ্রিল ২০২১, ১৮:২২

বিএনপি বিকারগ্রস্ত, উল্টাপাল্টা বক্তব্য দেয়: তথ্যমন্ত্রী
ড. হাছান মাহমুদ

বিএনপি বিকারগ্রস্ত, তাই উল্টাপাল্টা বক্তব্য দেয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

বুধবার রাজধানীর মিন্টু রোডের বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

জোর করে ক্ষমতা ধরে রাখতে গিয়ে সরকার বিকারগ্রস্ত হয়ে পড়েছে- বিএনপি মহাসচিবের বক্তব্যের পরিপ্রেক্ষিতে হাছান মাহমুদ বলেন, সরকার নয়, বিএনপিই বিকারগ্রস্ত হয়ে পড়েছে, এজন্য নানা উল্টাপাল্টা কথা বলছে। আপনারা দেখেছেন করোনার টিকা নিয়ে তারা কীভাবে বিভ্রান্তি ছড়িয়েছে, এখনও সেই অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

করোনা টিকা আসতে ৬ মাস লাগবে- বিএনপির মহাসচিবের আরেক বক্তব্যের জবাবে তথ্যমন্ত্রী বলেন, অথচ আগামী মাসেই করোনার টিকা আসছে। সরকার অত্যন্ত দক্ষতার সঙ্গে মহামারি মোকাবিলা করছে। একইসঙ্গে মানুষের জীবিকা রক্ষার জন্যও কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, বিএনপি সবসময় দুষ্কৃতকারীদের পক্ষ নেয়। তাদের নিজেদের দলে আগুনসন্ত্রাসী ও সন্ত্রাসী, যারা মানুষ ও মানুষের সহায়-সম্পত্তিতে আগুন দিয়েছে, তারা থাকার কারণেই বিএনপি দুষ্কৃতকারী-সন্ত্রাসীদের পক্ষ নেয়।

এসময় বঙ্গবন্ধুর দ্বিতীয় পুত্র শেখ জামালের ৬৮তম জন্মদিন উপলক্ষে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, শেখ জামাল ছিলেন দুঃসাহসী অকুতোভয় মুক্তিযোদ্ধা।

বাংলাদেশ জার্নাল/এমআর/আরএ

  • সর্বশেষ
  • পঠিত