ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

এক দফা আন্দোলনের প্রস্তুতি নেয়ার আহ্বান সোহেলের

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৮ এপ্রিল ২০২২, ২০:৪৬  
আপডেট :
 ০৮ এপ্রিল ২০২২, ২০:৪৮

এক দফা আন্দোলনের প্রস্তুতি নেয়ার আহ্বান সোহেলের

সরকার পতনের এক দফা আন্দোলনে যাওয়া জন্য নেতা কর্মীদেরকে প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব- উন- নবী- খান সোহেল।

শুক্রবার রাজধানীর হাতিরপুলে একটি রেষ্টুরেন্টে ডুয়েট প্রাক্তন জাতীয়তাবাদী ছাত্রদল এসোসিয়েশন উদ্যোগে আয়োজিত এক ইফতার মাহফিল ও আলোচনা সভায় এ আহ্বান জানান তিনি।

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপি কর্মসূচি পালন করছে এবং প্রতিবাদ করছে জানিয়ে তিনি বলেন, যদি এতেও কাজ না হয় তাহলে আগামীতে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে। সরকার পতনের এক দফা আন্দোলনে যাওয়া হবে। এ জন্য সবাইকে প্রস্তুতি গ্রহণ করতে হবে। দেশের গণতন্ত্র ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য সবাইকে রাজপথে নামতে হবে।

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রয়োজন্য জনগণের সরকার মন্তব্য করে সোহেল বলেন, যখনই বিনা ভোটের সরকার ক্ষমতায় এসেছে তখনই তারা জনগণের মৌলিক চাহিদার সাথে প্রতারণা করেছে। ওয়ান ইলেভেন অবৈধ সরকার ভাতের পরিবর্তে আলু খাওয়ার পরামর্শ দিয়েছিলেন। আওয়ামী লীগ সরকারের এই প্রধানমন্ত্রী পেয়াজ বাদ দিয়ে খেতে বলেছিলেন। এখন আবার বেগুনের পরিবর্তে কুমড়া খেতে বলছেন!

আয়োজক সংগঠনের সভাপতি একেএম জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অ্যাব ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার আনহ আক্তার হোসেন, মহাসচিব হাসিন আহমেদ, আশরাফ উদ্দেন বকুল, কেএম আসাদুজ্জামান চুন্নু, খান মঞ্জুর মোর্শেদ, খালেদা হাসান চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/কেএস/এমএম

  • সর্বশেষ
  • পঠিত