ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

পদ্মা সেতুর উদ্বোধনে আমন্ত্রণ পেলো বিএনপি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ জুন ২০২২, ১৩:২৯  
আপডেট :
 ২২ জুন ২০২২, ১৩:৪১

পদ্মা সেতুর উদ্বোধনে আমন্ত্রণ পেলো বিএনপি
ছবি: সংগৃহীত

চলতি মাসের ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতু। উক্ত অনুষ্ঠানে যোগ দিতে বুধবার নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আমন্ত্রণপত্র পৌঁছে দেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেন, আজ বেলা সাড়ে ১১টার দিকে এলজিআরডি মন্ত্রণালয়ের একজন উপসচিব এসে দাওয়াত কার্ড দিয়ে গেছেন। সৌজন্যতার খাতিরে তা আমরা রেখে দিয়েছি।

কতজন এবং কাকে দাওয়াত দেয়া হয়েছে জানতে চাইলে যুগ্ম মহাসচিব বলেন, এটা নিয়ে আমাদের আগ্রহ নেই। তাই কয়জনকে এবং কাকে দাওয়াত দিয়েছে তা আমরা খুলে দেখিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেবেন কি না জানতে চাইলে খোকন বলেন, না। দেশের এমন পরিস্থিতিতে এ ধরনের অনুষ্ঠানে যাওয়ার প্রশ্নই আসে না।

আমন্ত্রণপত্র পৌঁছে দেয়া উপসচিব বলেন, আমি সেতু বিভাগের পক্ষ থেকে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানের কার্ডসমূহ দিতে এসেছি। কার্ড হস্তান্তরের সময়ে বিএনপির কেন্দ্রীয় নেতা আবদুল খায়ের ভূঁইয়া, খায়রুল কবির খোকন, আবদুস সালাম আজাদ, আবদুস সাত্তার পাটোয়ারি প্রমুখ উপস্থিত ছিলেন।

আমন্ত্রণ পাওয়া বিএনপি নেতারা হলেন

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান ও ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত